BRAKING NEWS

এন আই এ তদন্ত হলে আর কেউ রাম নবমীর মিছিলে হামলা করার সাহস দেখাবে না ” : শুভেন্দু অধিকারী


সিউড়ি, ২৭ এপ্রিল (হি. স.) রামনবমীতে হাওড়া ও হুগলি শহর রাজ্যে বেশ কয়েকটি জায়গায় গোলমালের ঘটনা ঘটে, সেই নিয়ে এনআইএ তদন্তে দাবিতে কলকাতায় হাইকোর্টের দ্বারস্থ হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী করা মামলার ভিত্তিতেই বৃহস্পতিবার ওই ঘটনাগুলি তদন্তভার এন আই এর হাতে তুলে দিয়েছে আদালত।এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, “এন আই এ তদন্ত হলে রামনবমীর মিছিলে হামলা তো দূরের কথা, আর তির্যক মন্তব্য করতে পারবে না কেউ।”
এদিন বীরভূমের সিউড়ি থানার পুরন্দরপুরের বেহিরা কালী মন্দির সংলগ্ন এলাকায় এক সাধুর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম ভবানন্দ স্বামী। তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলে সরব হয়েছে বিজেপি।

বৃহস্পতিবার বিকালে সেই ইস্যুতে সিউড়ির পুরন্দরপুরে সাধু সন্ন্যাসীদের নিয়ে মিছিল করলেন বিরোধী দলনেতা। সেখানেই তিনি এন আই এ তদন্ত নিয়ে মন্তব্য করেন। তিনি আরো বলেন, “রামনবমীর মিছিলে অশান্তি হবে কেন? সনাতনীরা নিজেদের ধর্ম পালন করতে পারবে না? তাই আমি মামলা করেছিলাম। এনআইএ তদন্ত হলে এই রাজ্যে রামনবমীর মিছিলে হামলা তো দূরের কথা। একটা তির্যক ও মন্তব্য করতে পারবে না কেউ।”
তিনি এই ইস্যুতে উত্তরপ্রদেশের যোগী আদিত্য নাথ প্রশাসনের প্রসঙ্গ তোলেন। তিনি বলেন,” সেখানে সব ধর্মের উৎসবে শান্তিপূর্ণভাবে পালন করা হয়।” তাছাড়াও কলকাতার মমিনপুর ইকবালপুরের একটি ঘটনার প্রসঙ্গ তিনি বলেন,” সেই ঘটনাতেও আদালত এন আই এ তদন্ত দিয়েছে। “এই ঘটনার বেশ কয়েকজন গ্রেফতার হয়। তিনি মনে করেন হাওড়া হুগলির ঘটনায় প্রকৃত দোষীদের ধরা পড়লে সেখানে শান্তির পরিবেশ তৈরি হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *