BRAKING NEWS

আপডেট…কাছাড়ের কালাইনে বাইক-ভ্যান মুখোমুখি, ট্যাংকারের চাকায় পিষ্ট শিক্ষিকা, গুরুতর জখম পাঁচ

শিলচর (অসম), ২৮ জানুয়ারি (হি.স.) : কাছাড় জেলার অন্তর্গত শিলচর-কালাইন সংযোগী জাতীয় সড়কের তোপখানা এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জনৈক শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন বাইক চালক সহ পাঁচজন। নিহত শিক্ষিকাকে শিলচরের তারাপুর রায়গরের বাসিন্দা তিন বছরের একটি শিশুকন্যার মা বছর ৩৪–এর শর্মিষ্ঠা নাথ ভট্টাচার্য বলে শনাক্ত করা হয়েছে। দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে আজ বেলা প্রায় দুটা নাগাদ।

প্রত্যক্ষদর্শীদের কাছে জানা গেছে, রানিঘাটের পার্শ্ববর্তী ৪৬ নম্বর ভাড়ারিবাজার এলপি স্কুলের টেট শিক্ষিকা শর্মিষ্ঠা ভট্টাচার্য স্কুল ছুটির পর শিলচরের মণিপুরি বস্তির বাসিন্দা আরেক টেট শিক্ষক উৎপল দাসের বাইকে চেপে শিলচরে বাড়ির উদ্দেশ্যে আসছিলেন। কিন্তু তোপখানা এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আগত দুরন্ত একটি ইকো-ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাইকের। বাইক থেকে দুই আরোহীই ছিটকে রাস্তায় গিয়ে পড়েন। অল্পবিস্তর জখম হলেও হয়তো সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা ছিল শর্মিষ্ঠার। কিন্তু দুর্ভাগ্য, মুহূর্তের মধ্যে অপর একটি অয়েল ট্যাংকার দ্রুতগতিতে এসে শর্মিষ্ঠার মাথা পিষে দেয়। সঙ্গে সঙ্গে শর্মিষ্ঠার জীবনদীপ নিভে যায়।

এদিকে রাস্তায় গুরুতর জখম উৎপল দাস হতভম্ব হয়ে বাকশক্তি হারিয়ে ছটফট করতে থাকেন। জানা গেছে, উৎপল দাসের মূল বাড়ি হোজাই জেলার অন্তৰ্গত লংকায়। এছাড়া ইকো-ভ্যানের আরও চার যাত্রী জখম হয়েছেন। শিক্ষক উৎপল দাস, ভ্যান চালক এবং এক যাত্রী বিহাড়া পঞ্চম খণ্ডের বাসিন্দা হিলাল উদ্দিন এবং আসাব উদ্দিনকে সংকটজনক অবস্থায় শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে এনে ভরতি করা হয়েছে।

প্ৰাপ্ত খবরে প্ৰকাশ, শর্মিষ্ঠার বাবা কৌনোজ নাথ জালালপুরের বিশিষ্ট ব্যক্তিত্ব ক্ষিতীশ নাথের ছেলে। কৌনোজ নাথরা কয়েক বছর আগেই শিলচরের শিববাড়ি রোডের বাড়িতে বসবাস শুরু করেন। তারাপুর নাথপাড়ার গীতেশরঞ্জন নাথ সমাজপতির দৌহিত্রী শর্মিষ্ঠা। এরই মধ্যে শিলচর তারাপুরের বাসিন্দা কুনাল ভট্টাচার্যের সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের সাড়ে তিন বছরের একটি শিশুকন্যা রয়েছে।

চরম করুণ পরিস্থিতিতে শিক্ষিকা শর্মিষ্ঠার মরদেহ ময়নাতদন্তের পর পুলিশ পরিবারের হাতে সমঝে দিলে শিলচরে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *