BRAKING NEWS

Arrest:গুয়াহাটি রেলস্টেশনে প্রায় ২ কোটি টাকার আফিং সহ গ্রেফতার দুই

গুয়াহাটি, ১৮ জুলাই (হি.স.) : গুয়াহাটি রেলস্টেশনে জিআরপির অভিযানে উদ্ধার হয়েছে ২.০৪২ কেজি ওজনের আফিং। আফিং পাচারের সঙ্গে জড়িত অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিহারের বাসিন্দা অভ্যাস কুমার এবং সুমল কুমার বলে পরিচয় পাওয়া গেছে। জিআরপি থানার ওসি জানান, উদ্ধারকৃত আফিংগুলির বাজারমূল্য প্রায় ২ কোটি টাকা হবে।

আজ সোমবার জিআরপি থানার ওসি জানান, নাগাল্যান্ডের ডিমাপুর থেকে দিল্লিগামী ২০৫০৩ নম্বরের রাজধানী এক্সপ্রেসে চড়ে বিহারের উদ্দেশ্যে যাওয়ার পরিকল্পনা ছিল দুই আফিং পাচারকারীর। গতকাল রাতে গুয়াহাটি রেলস্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে ট্রেনে তালাশি চালিয়ে আফিং সহ তাদের আটক করা হয়। জেরায় স্বীকারোক্তির ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি আফিং তথা মাদাক পাচার সংক্রান্ত আরও তথ্য জানতে দুজনকে জেরা করা হচ্ছে, জানান জিআরপি থানার ওসি।

এদিকে মণিপুরের পশ্চিম ইমফল জেলায় একটি ট্ৰাকে তালাশি চালিয়ে ১০ কোটি টাকার আফিং বাজেয়াপ্ত করেছে ওই রাজ্যের পুলিশ। ট্ৰাক থেকে আফিঙের মোট ১৩৮টি প্যাকেট উদ্ধার করা হয়েছে। এগুলির ওজন প্ৰায় ১৩৬.০৩ কিলোগ্ৰাম। আন্তর্জাতিক বাজারে ওই আফিঙের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা হবে বলে ধারণা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *