BRAKING NEWS

IPL : আইপিএলে পেসার উমরান মালিকের প্রতিভায় মোহিত সৌরভ

নয়াদিল্লি, ১৬ মে (হি. স.) : বিসিসিআই সভাপতি ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের নজর কাড়লেন সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে খেলা জম্মু ও কাশ্মীরের তরুণ পেসার উমরান মালিক । ‘শ্রীনগর এক্সপ্রেস’-এর আগুনে পেসের সঙ্গেই লাইন-লেন্থে মোহিত হয়েছেন বিসিসিআই সভাপতি ।

এক সাক্ষাৎকারে সৌরভ বলেন, “ক’জন পারে ১৫০ কিলোমিটার বেগে বল করতে? খুব বেশি নয়। উমরান জাতীয় দলে সুযোগ পেলে অবাক হব না, তবে ওকে ব্য়বহার করার ক্ষেত্রে আমাদের সতর্ক থাকতে হবে। ডেথ ওভারে যথেষ্ট বৈচিত্র নিয়ে বল করছে। নির্বাচকরা ওর কথাও ভাবতে পারে।’’

বিসিসিআই সভাপতি সৌরভের মুখে কুলদীপ সেনেরও প্রশংসা শোনা যায় ।তিনি বলেন, “আমি কুলদীপের নামও বলব। ডেথ ওভারে যথেষ্ট বৈচিত্র নিয়ে বল করছে। নির্বাচকরা ওর কথাও ভাবতে পারে।’’ আইপিএল-এর ১৫ বছরের ইতিহাসে ৯০০-র অধিক ম্যাচে মাত্র তৃতীয়বার কোনও বোলার হিসাবে ২০তম ওভারে মেডেন দেওয়ার রেকর্ড করেছেন উমরান। এই পরিসংখ্যানই তাঁর কৃতিত্ব বুঝিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। ১৫০-র আশেপাশে বল করা কোনও বোলারই যে কোনও দলের সম্পদ। উমরানের কাছে গতি তো ছিলই, কিন্তু এ মরশুমে প্রতিটি ম্যাচের সঙ্গে সঙ্গে তাঁর নিয়ন্ত্রণ এবং উইকেট সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *