BRAKING NEWS

Rishabh Pant : কেকেআরের বিরুদ্ধে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ-র

মুম্বই, ২৮ এপ্রিল (হি.স.) : বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। পেসার চেতন সাকারিয়া প্রথমবার দিল্লি ক্যাপিটালস ক্যাপ অর্জন করেছেন এবং কলকাতার হয়ে ইন্দ্রজিৎ এবং হর্ষিত রানা এই মরশুমে প্রথমবার দলের ক্যাপ পেয়েছেন। দিল্লির হয়ে মিশেল মার্শ কোভিড-১৯ থেকে সেরে ওঠার পর একাদশে ফিরে এসেছেন। তিনি ছাড়াও সরফরাজ খানের জায়গায় এসেছেন সাকারিয়া।

টস জিতে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পান্ত বলেন, “আমরা প্রথমে বোলিং করতে যাচ্ছি। উইকেট শুকিয়ে যাচ্ছে এবং শেষার্ধে শিশির আসতে পারে। আমাদের শক্তি একে অপরকে সমর্থন করছে। আমরা কঠিন সময় পার করেছি। , কিন্তু আমরা একসঙ্গে লেগে আছি এবং একসঙ্গে এগিয়ে যাচ্ছি। দলে দুটি পরিবর্তন: খলিল এবং সরফরাজ-র পরিবর্তে মার্শ এবং সাকারিয়া আছেন।

অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার বলেন, “তাড়া করার ইতিহাসের কারণে আমিও বোলিং করতে চাইতাম। আমি মনে করি খেলোয়াড়দের দাঁড়াতে হবে। আমাদের তিনটি পরিবর্তন হয়েছে, ফিঞ্চ, হর্ষিত রানা, ইন্দ্রজিৎ এসেছেন।

দিল্লি ক্যাপিটালস একদশ: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, ঋষভ পন্থ (অধিনায়ক/উইকেটরক্ষক), মিচেল মার্শ, ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, রোভম্যান পাওয়েল, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া।

কলকাতা নাইট রাইডার্স একাদশ: অ্যারন ফিঞ্চ, সুনীল নারিন, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), নীতীশ রানা, ভেঙ্কটেশ আইয়ার, বাবা ইন্দ্রজিৎ (উইকেটরক্ষক), রিংকু সিং, আন্দ্রে রাসেল, উমেশ যাদব, টিম সাউদি, হর্ষিত রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *