BRAKING NEWS

Press Club Football : আগরতলায় আন্তঃ প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট শুরু আজ থেকে

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা, ১১ এপ্রিল।। সাংবাদিকদের বিনোদনের জন্য আগরতলা প্রেসক্লাব আন্ত: প্রেস ক্লাব ভিত্তিক সেভেন সাইড ফুটবল টুর্নামেন্টের আয়োজন  করেছে। মঙ্গলবার উমাকান্ত মিনি স্টেডিয়ামে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। খেলা শুরু হবে সকাল সাড়ে ৯টায়। মোট সাতটি প্রেসক্লাব দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। সোমবার টুর্নামেন্টের ক্রীড়া সূচি ঘোষণা করেছেন  আগরতলা প্রেসকাবের স্পোর্টস কমিটির চেয়ারম্যান অলক ঘোষ।

উদ্বোধনী খেলায় আগরতলা প্রেসক্লাব গ্রীন দল এবং খোয়াই জেলা প্রেসক্লাব প্রতিদ্বন্দ্বীতা করবে (০৯.৩০টায়)। দ্বিতীয় খেলায় বিলোনিয়া প্রেসক্লাব এবং উদয়পুর প্রেসক্লাব একে অপরের বিরুদ্ধে লড়াই করবে (১০.১৫ মিনিটে)। তৃতীয় খেলায় উত্তর জেলা প্রেসক্লাব এবং বিশালগড় প্রেসক্লাব একে অপরের প্রতিদ্বন্দী (১১.০০টায়)।বাই পেয়েছে আগরতলা প্রেসক্লাব ব্লু দল। প্রথম রাউন্ডের খেলা শেষে দুপুর ১২টা থেকে দুটি সেমিফাইনাল এবং বিকাল চারটায় অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা। খেলা হবে দুই অর্ধে ১৫ মিনিট করে মোট ৩০ মিনিট এবং মাঝে ৫ মিনিটের বিরতি।  চ্যাম্পিয়ন এবং রানার্স দলকে ট্রফি সহ অর্থমূল্যে পুরস্কৃত করা হবে।

টুর্নামেন্টের লক্ষ্যে সোমবার আগরতলা প্রেসক্লাবের দু’টি দলের খেলোয়াড়দের নামের তালিকা প্রকাশ করেছে স্পোর্টস কমিটি। আগরতলা প্রেসক্লাবের সম্পাদক প্রণব সরকার দুই দলের খেলোয়ারদের হাতে জার্সিও তুলে দেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিনিয়র ক্রীড়া সাংবাদিক সুপ্রভাত দেবনাথ এবং স্পোর্টস কমিটির সদস্য অভিষেক দে ও মেঘধন দেব প্রমুখ উপস্থিত ছিলেন।প্রেসক্লাব ব্লু দল– সন্তোষ গোপ (অধিনায়ক), অনির্বাণ দেব, স্বপন কান্তি দে, সুমিত সিংহ, অনির্বাণ পাল, প্রবীর দাস, প্রণব শীল, ভাস্করজ্যোতি দত্ত, মেঘধন দেব, অভিষেক দে (ম্যানেজার)।

প্রেসক্লাব গ্রীন দল– শান্তনু বণিক (অধিনায়ক), বিশ্বজিৎ দে, প্রশান্ত দেব রায়, প্রশান্ত দে, অভিষেক দেববর্মা, মিল্টন ধর, প্রবীর দেববর্মা, কৃশানু দেববর্মা, জাকির হোসেন, সুপ্রভাত দেবনাথ (ম্যানেজার)। আগরতলা প্রেসক্লাবের সকল সদস্যদের এই বিনোদন মূলক ফুটবল টুর্নামেন্ট উপভোগ করার লক্ষ্যে  উমাকান্ত মিনি স্টেডিয়ামে উপস্থিত থাকার জন্য কনভেনার দেবব্রত চক্রবর্তী আমন্ত্রণ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *