BRAKING NEWS

Train : ফের চালু সাইনগর শিরডি-চেন্নাই সাপ্তাহিক এক্সপ্রেস

মুম্বই, ৮ এপ্রিল (হি.স.) : সাইনগর শিরডি-চেন্নাই সাপ্তাহিক এক্সপ্রেসের পরিষেবা চালু করার সিদ্ধান্ত নিয়েছে রেল প্রশাসন। সেন্ট্রাল রেলওয়ে মুম্বইয়ের জনসংযোগ বিভাগের প্রেস বিজ্ঞপ্তি অনুসারে, এই পরিষেবাগুলির বিশদ বিবরণ নিম্নরূপ।

ট্রেন নং ২২৬০২ সাপ্তাহিক ১৫.০৪.২০২২ থেকে পরবর্তী আদেশ না হওয়া পর্যন্ত প্রতি শুক্রবার সকাল ০৮.২৫ মিনিটে সাইনগর শিরডি থেকে ছেড়ে যাবে এবং পরের দিন ০৯.৩০ টায় ডাঃ এমজিআর চেন্নাই সেন্ট্রাল পৌঁছাবে। একইভাবে ট্রেন নম্বর ২২৬০১ ১৩.০৪.২০২২ থেকে পরবর্তী আদেশ না হওয়া পর্যন্ত প্রতি বুধবার সাপ্তাহিক ডাঃ এমজিআর চেন্নাই সেন্ট্রাল ১০.২০ টায় ছেড়ে যাবে এবং পরের দিন ১১.২৫ টায় সাইনগর শিরডি পৌঁছাবে।


এই ট্রেনগুলিকে বলা হয় আহমেদনগর, দাউন্ড, সোলাপুর, কালাবুরাগি, ওয়াদি, রাইচুর, মন্ত্রালয়ম রোড, আদোনি, গুন্তকাল, অনন্তপুর, ধর্মভরম, সত্য সাই প্রশান্তি নিলয়ম, হিন্দুপুর, ইয়েলাহাঙ্কা, কৃষ্ণরাজপুরম, মালুর, বাঙ্গারাপেট, জোলারপেট্টাই, কাটপাদি, আরাকবুরম, কৃষ্ণরাজপুরম স্টেশনগুলিতে থামবেে। এই ট্রেনগুলিতে তিনটি এসি ২-টিয়ার, তিনটি এসি ৩-টিয়ার, ১৩টি স্লিপার ক্লাস এবং ৪টি সাধারণ দ্বিতীয় শ্রেণীর বগি রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *