BRAKING NEWS

General Meeting : গন্ডাছড়া মৎস্যজীবি সমবায় সমিতির ৪৩ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৮ নভেম্বর।। ধলাই জেলার গন্ডাছড়া মহাকুমার গন্ডাছড়া মৎস্যজীবি সমবায় সমিতির ৪৩ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভাকে কেন্দ্র করে মৎস্য চাষী ও মৎস্যজীবীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হয়। গন্ডাছড়া মৎস্যজীবি সমবায় সমিতি লিমিটেডের ৪৩ তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় ।

এদিন গন্ডাছড়া মৎস্য দপ্তরের প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন গন্ডাছড়া মৎস্য তত্ত্বাবধায়ক মদন ত্রিপুরা, এআরসিএস কালিদাস ঘোষ, বিশিষ্ট সমাজসেবী আদিত্য সরকার, উত্তর গন্ডাছড়া এডিসি ভিলেজের চেয়ারম্যান প্রদীপ ত্রিপুরা, গন্ডাছড়া মৎস্যজীবি সমবায় সমিতির প্রাক্তন চেয়ারম্যান জীবিত বাহন চাকমা, ফিসারি অফিসার শ্যামসুন্দর দাস প্রমূখ। এদিন ২০২০-২১ অর্থবর্ষের সমিতির আয়-ব্যয়ের হিসাব পেশ করা হয়। তাতে লক্ষ্য করা যায়, প্রায় ৩লক্ষ ৭৫ হাজার টাকার ক্ষতি দেখানো হয়। উল্লেখ্য ১৯৭৭ সালে গন্ডাছড়া মৎস্যজীবি সমবায় সমিতি প্রতিষ্ঠিত হবার পর এবারই প্রথম সমিতিকে বিশাল ক্ষতির মুখে পড়তে হয়েছে।বার্ষিক সাধারণ সভায় সমবায় সমিতির বিভিন্ন দিক তুলে বক্তব্য রাখেন সম্মানিত অতিথিবৃন্দ।
কি কারনে এত বিশাল পরিমাণ অর্থ ক্ষতি হয়েছে সে সম্পর্কে অবশ্য বিস্তারিত তথ্য জানা যায়নি। প্রাথমিকভাবে জানা গেছে লকডাউন জনিত কারণে মারাত্মক আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে সমবায় সমিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *