BRAKING NEWS

এসপিও ক্যাম্পে বিদ্যুত নেই

খোয়াই, ১৪ জুলাই : কল্যাণপুরের কিরণমালা এসপিও ক্যাম্পে পক্ষকাল ধরে বিদ্যুৎ নেই। এক অসহনীয় পরিস্থিতিতে ডিউটি করতে হচ্ছে এসপিও জওয়ানদের। বারবার বিষয়টি বিদ্যুৎ নি গম এবং আরক্ষা প্রশাসনের কর্মকর্তাদের জানানো সত্ত্বেও এখনো পর্যন্ত কার্যকরী কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি বলে অভিযোগ।


কল্যাণপুর থানাধীন কিরণমালা এস.পি. ও ক্যাম্পে বিগত পনেরো দিন ধরে বিদ্যুৎ ছিন্ন হয়ে আছে। ওই ক্যাম্পের কর্মরত এস. পি. ও জওয়ানরা বিদ্যুৎ সমস্যার বিষয়টি স্থানীয় বিদ্যুৎ দপ্তর এবং কল্যান পুর থানাকেও জানিয়েছিল। কিন্তু স্থানীয় বিদ্যুৎ দপ্তর এবং আরক্ষা দপ্তর অর্থাৎ দুই দপ্তরের উদাসীনতায় এস. পি. ও ক্যাম্পের জওয়ানরা বর্তমানে অন্ধকার দশায় বিরাজমান। জানা গেছে, এই জায়গায় একটি ট্রান্সফর্মার ছিল। বর্তমানে সেটি বিকল হয়ে আছে। তবে তেলিয়ামুড়া বিদ্যুৎ নিগমের এক আধিকারিক জানান, এস. পি. ও জওয়ানরা বন্য দাঁতাল হাতির সন্ত্রাস থেকে রক্ষা পাওয়ার জন্য ওই ট্রান্সফর্মার থেকে হুক লাইনের মাধ্যমে ক্যাম্পের চতুর্দিকে ফেন্সিং দেয়। এই ফেন্সিং দেওয়াতেই নাকি ট্রান্সফরমারটি বিকল হয়ে যায়। যদিও তেলিয়ামুড়া বিদ্যুৎ নিগম এস. পি. ও ক্যাম্পে বিদ্যুৎ পরিষেবা দেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে দাবি করা হয়েছে। তবে কবে নাগাদ এস. পি. ও ক্যাম্পের জওয়ানরা বিদ্যুৎ পরিষেবা পাবে সেটা এস.পি.ও জওয়ানরাও জানে না।


পক্ষকাল ধরে বিদ্যুৎ না থাকায় বর্তমানে কিরণমালা এস. পি. ও ক্যাম্পের জওয়ানরা এক অসহনীয় যন্ত্রণার মধ্যে দিন কাটাচ্ছে। অবিলম্বে ক্যাম্পের বিদ্যুৎ ব্যবস্থা সচল করার জন্য দাবি উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *