BRAKING NEWS

অরুণাচল প্রদেশে নতুন করে আক্রান্ত ১৬৮ জন

ইটানগর, ২৭ এপ্রিল (হি. স.) : বেড়েই চলেছে করোনার সংক্রমণ। অরুণাচল প্রদেশে নতুন করে ১৬৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে ১৬ জন নিরাপত্তা কর্মী রয়েছেন। তবে, নতুন করে করোনা আক্রান্ত কারোর মৃত্যু হয়নি। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৭২৪। তাতে, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৭৭৭৫ জন এবং মৃত্যু হয়েছে ৫৮ জনের।


স্বাস্থ্য দফতরের রিপোর্টে দেখা গেছে, ক্যাপিটেল কমপ্লেক্স অঞ্চলে ৪৪ জন, লোয়ার দিবাং ভ্যালি জেলায় ৪৬ জন, পাপুম্পারে এবং পাককে কেসাং জেলায় ১১ জন করে, পূর্ব সিয়াং জেলায় ৯ জন, পশ্চিম কামেং জেলায় ৮ জন, লোয়ার সুবান্সিরি এবং তিরাপ জেলায় ৭ জন করে, লোহিত এবং তাবাং জেলায় ৫ জন করে, আপার সুবান্সিরি জেলায় ৪ জন, চানগলাং জেলায় ৩ জন, লোয়ার সিয়াং এবং নামসাই জেলায় ২ জন করে, এবং লেপারাদা, লংদিং, আপার সিয়াং ও করা দাদী জেলায় ১ জন করে নতুন করোনা আক্রান্তের সন্ধান মিলেছে।


এদিকে, নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে ১ জন সেনা জওয়ান, ১১ জন ইন্ডিয়ান রিসার্ভ ব্যাটেলিয়ানের জওয়ান, ৩ জন এনডিআরএফ জওয়ান এবং একজন ইন্দো তিবেতিয়ান বর্ডার পুলিশ কর্মী রয়েছেন। অরুনাচল প্রদেশে এখন পর্যন্ত ১৬৯৯৩ জন করোনা সংক্রমিত থেকে সুস্থ হয়েছেন। তাতে, সুস্থতার হার ৯৫.৬০ শতাংশ এবং আক্রান্তের হার ৪.০৭ শতাংশে গিয়ে দাড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *