BRAKING NEWS

মর্যাদা ও সুরক্ষার নিশ্চয়তা দিতে পারবে না ডিএমকে ও কংগ্রেস : মোদী

মাদুরাই, ২ এপ্রিল (হি.স.): তামিলনাড়ুর মাদুরাইয়ে ডিএমকে ও কংগ্রেসকে একযোগে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর কথায়, আপনাদের মর্যাদা ও সুরক্ষা কোনওটারই নিশ্চয়তা দিতে পারবে না ডিএমকে ও কংগ্রেস। তাঁদের অধীনে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হবে। শান্তিকামী মাদুরাইকে মাফিয়ায় পরিণত করতে চাইছে ডিএমকে, শুধুমাত্র ডিএমকে-র প্রথম পরিবারের জটিলতার জন্য। মাদুরাইয়ের জনসভায় প্রধানমন্ত্রী বলেছেন, “তাঁরা মাদুরাইয়ের নীতি সম্পর্কেই কিছু জানে না, মহিলাদের বারংবার অপমান করেই চলেছে।” জাল্লিকাট্টু নিয়ে এদিন ডিএমকে ও কংগ্রেসকে খোঁচা দিয়েছেন মোদী। তাঁর কথায়, ২০১৬ সালে তামিলনাড়ু কংগ্রেস ইস্তাহারে জাল্লিকাট্টু নিষিদ্ধ করার ডাক দেওয়া হয়েছিল। লজ্জা পাওয়া উচিত কংগ্রেস ও ডিএমকে-র। ২০১৬-১৭-তে জনগণ সমাধান চেয়েছিল এবং জাল্লিকাট্টু চালিয়ে যেতে চেয়েছিল। আমাদের সরকার তখন এআইএডিএমকে দ্বারা অর্ডিন্যান্স ক্লিয়ার করেছিল।”


মাদুরাইয়ের জনসভা প্রধানমন্ত্রী আরও বলেন, “এই অঞ্চলের মানুষদের মন অনেক উদার, কয়েক বছর আগে গুজরাটের সৌরাষ্ট্র থেকে মানুষেরা এখানে এসেছিলেন।এসেছিলেন। মাদুরাই যেভাবে তাঁদের গ্রহণ করেছিল, তা ‘এক ভারত, শ্রেষ্ঠ ভারত’-এর নিখুঁত উদাহরণ। এই ভূমি ভগবান সুন্দরেশ্বরের আশীর্বাদধন্য।” মোদী বলেন, “সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস-এই মন্ত্রের সঙ্গে ১৩০ কোটি ভারতবাসীর জীবনে ইতিবাচক পরিবর্তন আনার লক্ষ্যে কাজ করছে এনডিএ সরকার। তামিলনাড়ু, বিশেষ করে দক্ষিণ তামিলনাড়ুর জন্য অবকাঠামো, সেচ ও বিনিয়োগের দিকে আমরা মনোনিবেশ করতে চাই। এনডিএ-কে একটি ভোট মানে এই অঞ্চলে ভালো বিনিয়োগের পক্ষে একটি ভোট।”


ডিএমকে ও কংগ্রেসকে আক্রমণ করে মোদী আবারও বলেছেন, “ডিএমকে ও কংগ্রেসের কোনও এজেন্ডা নেই। তাই মিথ্যে কথা বলা বন্ধ করা উচিত তাঁদের, কারণ মানুষ বোকা নয়। ২০১১ সালে দিল্লিতে ক্ষমতায় ছিল ইউপিএ, কেন্দ্রে ডিএমকে-র বড়বড় মন্ত্রী ছিল, ওই ইউপিএ সরকারই জাল্লিকাট্টু নিষিদ্ধ করেছিল। একজন ইউপিএ নেতা জাল্লিকাট্টুকে বর্বর আচরণ বলে বর্ণনা করেছিলেন!”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *