BRAKING NEWS

বাংলাদেশিদের রক্ষক কংগ্রেস-এআইইউডিএফ, দুর্নীতির নায়ক হাগ্রামার হাতে বড়োল্যান্ড সুরক্ষিত নয় : বিজেপি

গুয়াহাটি, ২৮ ফেব্রুয়ারি (হি.স.) : হাগ্রামা মহিলারির সঙ্গে কংগ্রেস এবং এআইইউডিএফ-এর যে গোপন সমঝোতা ছিল তা আগে থেকেই অনুমান করতে পেরেছিল বিজেপি। তাদের এই অনুমানকে আজ সত্য বলে প্রমাণিত করেছেন বিপিএফ-প্রধান হাগ্রামা মহিলারি। বক্তা অসম বিজেপির মুখপাত্র লক্ষ্য কোঁওর।

রবিবার গুয়াহাটিতে কংগ্রেস নেতৃত্বাধীন মহাজোটের অংশীদার হয়েছে বডোল্যান্ড পিপলস ফ্রন্ট (বিপিএফ)। মহাজোটবদ্ধ হওয়ার পর সন্ধ্যার দিকে এক প্রেস বিবৃতি জারি করে বিজেপির মুখপাত্র লক্ষ্য কোঁওর বলেন, ২০১১ সালের বিধানসভা নির্বাচনের আগেই নিজের শক্তিহীনতার পরিচয় দিয়েছেল বিপিএফ। এবার শেষ আশ্রয়স্থল হিসেবে মহাজোটে যোগদান করেছে দল। তা করে হাগ্রামা প্রমাণ করেছেন, কেবল নিজের স্বার্থসিদ্ধির জন্য বড়োল্যান্ডের জনতার বৃহত্তর স্বার্থকে জলাঞ্জলি দিয়েছেন।

লক্ষ্য কোঁওর আরও বলেন, বিটিআর নির্বাচনে বড়োল্যান্ডের জনতা বিজেপিকে সহায়তা করায় অভূতপূর্ণ সফলতা লাভ করতে সক্ষম হয়েছে দল (বিজেপি)। কেবল সফলতাই নয়, বিজেপি বর্তমানে ইউপিপিএল-কে নিয়ে জোট পরিষদ গঠন করেছে। বর্তমানে বিটিআর-এ বড়োল্যান্ডের পুরনো রাজনৈতিক দল বিপিএফ-এর স্থান কোথায় তা রাজ্যবাসী দেখছেন।

তিনি বলেন, বিজেপির ৩৯টি সাংগঠনিক জেলা, ৬,০০০টি শক্তি কেন্দ্রের আহ্বায়ক, ৪০০টি মণ্ডল এবং ৪ লক্ষ পৃষ্ঠাপ্রমুখ এবং ৪২ লক্ষের বেশি কার্যকর্তা রয়েছে। হাগ্রামা সহ এআইইউডিএফ, কংগ্রেস ইত্যাদি প্রতিটি বিরোধী দলই রাজ্যে বিজেপির সাংগঠনিক শক্তি সম্পর্কে অবগত। সেজন্য তাঁরা এখন শঙ্কিত। বিজেপি বড়োল্যান্ডকে অশুভ শক্তি থেকে সুরক্ষিত করতে বদ্ধপরিকর। বড়োল্যান্ডে সব-কা সাথ, সব-কা বিকাশ, সব-কা বিশ্বাস আদর্শে পরিচালিত বিজেপি। বড়োল্যান্ডের উন্নতি না করে ১৫ বছর অসমকে যারা লুট করেছে সেই কংগ্রেস ও এআইইউডিএফ বাংলাদেশিদের রক্ষক। তাছাড়া বিটিসির দুর্নীতির নায়ক যে হাগ্রামা তা বড়োল্যান্ডের মানুষ ভালো করে বুঝতে পেরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *