BRAKING NEWS

অসম বিধানসভা নির্বাচনে কংগ্রেস জোট শতাধিক আসন পাবে, দাবি ভূপেশ বাঘেলের

রায়পুর, ২০ ফেব্রুয়ারি (হি.স.) : অসমে বিধানসভা নির্বাচনে কংগ্রেস জোট শতাধিক আসনে বিজয়ী হবে, দাবি করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী তথা কংগ্রসের বরিষ্ঠ নেতা তথা অসমে দলের পর্যবেক্ষক ভূপেশ বাঘেল।

দুদিবসীয় অসম সফর করে এসেছেন মুখ্যমন্ত্রী। আজ এখানে বিমানবন্দরে সাংবাদিকদের মখোমুখি হয়ে অসম বিধানসভা নির্বাচনের আগাম ফলাফল ঘোষণা করেছেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, বিজেপির মিশন প্লাস স্লোগান ধোঁপে টিকবে না। বিজেপি ৪০ থেকে ৫০-এর মধ্যেই সীমাবদ্ধ থাকবে। ভূপেশ বলেন, ছত্তিশগড় বিধানসভা নির্বাচনেও অনুরূপভাবে বিজেপির শীর্ষ নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ৬৫ প্লাস-এর স্লোগান তুলেছিলেন। কিন্তু ফল এর উল্টো হয়েছে। কংগ্রেস তিন চতুর্থাংশ আসনে বিজয়ী হয়ে রাজ্যে সরকার গঠন করেছে। অসমেও তা-ই হবে, কংগ্রেস জোটই বাজিমাত করবে, লিখে রাখুন আপনারা সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল।

বাঘেল বলেন, কংগ্রেস জোটের পক্ষে অসমে প্রবল হাওয়া বইছে। তিনি পেট্রোল এবং ডিজেলের দাম ক্রমাগত বৃদ্ধির তীব্র সমালোচনা করে বলেন, এতে প্ৰচণ্ড মুদ্রাস্ফীতি ঘটিয়ে দেশের অর্থনীতি আরও খারাপ হবে। কেন্দ্রীয় বাজেটে সেস আরোপেরও সমালোচনা করেছেন মুখ্যমন্ত্ৰী। বলেন, আবগারি শুল্কে সেস আরোপ করায় রাজ্যগুলির ক্ষতি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *