BRAKING NEWS

বিএমসির নোটিশের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে দায়ের করা মামলা প্রত্যাহার করলেন সোনু সুদ

মুম্বাই, ৫ ফেব্রুয়ারি (হি. স.) :  মুম্বাইয়ের জুহুতে ফ্ল্যাটে অবৈধ নির্মাণ নিয়ে বিএমসির নোটিশের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে দায়ের করা মামলা প্রত্যাহার করে নিলেন অভিনেতা সোনু সুদ ।

সোনু সুদের পক্ষ থেকে আইনজীবী মুকুল রোহাতগী বলেন, সোনু বিএমসির কাছে নিজের বিষয়টা তুলে ধরেছে। তাদের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করবেন। এই নোটিশ প্রত্যাহারের জন্য সোনু সুদ বম্বে হাইকোর্টে একটি আবেদন করেছিলেন। উচ্চ আদালত ২১ জানুয়ারি সোনু সুদের আবেদন খারিজ করে দিয়েছিল।  মুম্বইতে অবৈধ নির্মাণের মামলায় বৃহন্মুম্বই পুরনিগমের অভিযোগের ভিত্তিতে বোম্বে হাইকোর্টের নির্দেশের ভিত্তিতে সুপ্রিম কোর্টে যান সোনু। অভিনেতা পিটিশনের মাধ্যমে সুপ্রিম কোর্টেকে জানিয়েছিলেন, বৃহন্মুম্বই পুরনিগমের কাছে পাঠানো কিছু আবেদনের সাড়া দেওয়ার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।

প্রসঙ্গত, সোনুর নামে বিএমসির অভিযোগ, তিনি নিজের বাসস্থানের বাড়িকে হোটেলের কাজে ব্যবহার করছেন। যদিও সোনু জানিয়েছেন, বাসস্থানের বাড়িকে হোটেলে রূপান্তরিত করার জন্য ইতিমধ্যেই কিছু চিঠি পাঠিয়েছেন। কিন্তু বিএমসি সেই চিঠিতে সাড়া দেয়নি, উল্টে অভিনেতাকে আইনি প্যাঁচে ফেলার জন্য বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়ে আইনের জালে ফেলতে চাইছিল। আর তাই একপ্রকার বাধ্য হয়েই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন সোনু।

সুপ্রিম কোর্টের তরফে জানানো হয়েছে, সোনুর পাঠানো চিঠির ভিত্তিতে সমাধান করতে হবে। তারপর অভিনেতার বিরুদ্ধে পদক্ষেপ নিতে পারবে কর্তৃপক্ষ। মুম্বইতে অবৈধ নির্মাণের জেরে বৃহন্মুম্বই পুরসভার নোটিস পান সোনু সুদ। পুরসভার নোটিসের ভিত্তিতে হাইকোর্টের দ্বারস্থ হন অভিনেতা। কিছুদিন আগেই বোম্বে হাইকোর্ট সোনুর অন্তবর্তী আবেদন খারিজ করে দিয়েছেন বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *