BRAKING NEWS

শচিন-কুম্বলের পর সরকারকে সমর্থন সৌরভেরও

নয়াদিল্লি, ৪ ফেব্রুয়ারি (হি.স.): দিল্লির কৃষক আন্দোলনের আন্তর্জাতিক মহলের সরব হওয়ার বিরোধিতায় এবার যোগ দিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিও। বৃহস্পতিবার সকালে শচিন ও কুম্বলের টুইটকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিসিসিআই সভাপতি। যার অর্থ এই কৃষক বিক্ষোভে তিনি কেন্দ্রের পাশেই আছেন।  


কৃষি আইনের বিরুদ্ধে দিল্লিতে আন্দোলনরত কৃষকদের সমর্থনে হঠাৎই সুর চড়িয়েছেন বিদেশি তারকারা। কৃষকদের সমর্থন জানিয়ে টুইট করেন পপ তারকা রিহানা, পরিবেশ কর্মী গ্রেটা থুনবার্গ, প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফারা। এর জেরেই শুরু হল বিতর্ক। এটি ভারতের সার্বভৌমত্ব্যের ওপর হানা,  অভ্যন্তরীণ বিষয়ে বাইরের হস্তক্ষেপ, বলে সরব হন সরব হলেন রাজনীতিবিদ থেকে সেলেবরা। ভারতের সার্বভৌমত্ব্যের ওপর হানা,  অভ্যন্তরীণ বিষয় বলে সরব হন শচিন তেন্ডুলকার বলেছিলেন, ‘ভারতের সার্বভৌমত্বের সঙ্গে কোনও আপস নয়। বিদেশি শক্তি দর্শক হতে পারে, দেশের কোনও ঘটনার অংশীদার নয়।

ভারতীয়রা দেশকে ভাল করেই চেনেন এবং দেশের সম্পর্কে নিজেরাই সিদ্ধান্ত নিতে পারেন। আমাদের সকলের ঐক্যবদ্ধ থাকা উচিত’
আবার অনিল কুম্বলে টুইট করেন, ‘বিশ্বের বৃহত্তম গণতন্ত্র আমাদের। তাই অভ্যন্তরীণ সমস্যা আমরা বন্ধুত্বপূর্ণ আলোচনায় মিটিয়ে নিতে পারব।’ এই দুটি টুইটকেই নিজের টুইটার হ্যান্ডলে রিটুইট করেছেন সৌরভ। যার অর্থ এই কৃষক বিক্ষোভে তিনি কেন্দ্রের পাশেই আছেন। চান বন্ধুত্বপূর্ণ সমাধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *