BRAKING NEWS

শক্তিশালী ভারতের জন্য নরেন্দ্র মোদীর মতো প্রধানমন্ত্রীর দরকার : অমিত শাহ

কাসগঞ্জ, ১০ এপ্রিল (হি.স.) : নরেন্দ্র মোদীর মতো শক্তিশালী প্রধানমন্ত্রীই পারেন আন্তর্জাতিক স্তরে ভারতকে শক্তিশালী রাষ্ট্রে পরিণত করতে। বুধবার উত্তরপ্রদেশের কাসগঞ্জের জনসভার থেকে আত্মপ্রত্যয়ের সঙ্গে এমনই দাবি করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

এদিন অমিত শাহ বলেন, বৈদেশিক আক্রমণ থেকে দেশকে রক্ষা করার পাশাপাশি আন্তর্জাতিক স্তরে ভারতকে শক্তিশালী রাষ্ট্রে পরিণত করতে নরেন্দ্র মোদীর মতো শক্তিশালী প্রধানমন্ত্রীর দরকার। সন্ত্রাসবাদ দমন প্রসঙ্গে বিজেপি সরকারের সাফল্য তুলে ধরে অমিত শাহ বলেন, ‘সন্ত্রাসবাদী সংগঠনগুলির সঙ্গে কোনও কথা বলব না। ফের যদি সন্ত্রাসবাদীরা হামলা চালায় তবে তাদের ঘরে ঢুকে গিয়ে মারব। পাশাপাশি অমিত শাহ স্পষ্ট জানিয়ে দেন যে ফের প্রধানমন্ত্রী হতে চলেছেন নরেন্দ্র মোদী।

বুধবার এটাহ লোকসভা কেন্দ্র বিজেপি প্রার্থী রাজীব সিং-এর সমর্থনে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে সপা-বসপা জোটের বিরুদ্ধে তোপ দেগে অমিত শাহ বলেন, এই সকল রাজনৈতিক দলগুলি যখন ক্ষমতায় ছিল তখন তখন অপরাধের মাত্রা গোটা রাজ্যজুড়ে বেড়ে গিয়েছিল। উন্নয়নের নিরিখেও পিছিয়ে ছিল উত্তরপ্রদেশ। জনগণকে বিভ্রান্ত করতে সপা ও বসপা মতো চিরপ্রতিদ্বন্দ্বী দলগুলি এককাট্টা হয়েছে। উত্তরপ্রদেশের উন্নয়নের জন্য কোনও রকম পক্ষপাতিত্ব না করে সবকা সাথ সবকা বিকাশের আদর্শে কাজ করে চলেছে বিজেপি সরকার। পাশাপাশি গোটা দেশে অবৈধ অনুপ্রবেশকারীদের দেশছাড়া করা হবে বলেও জানিয়েছেন তিনি।

কাশ্মীরে ন্যাশনাল কনফারেন্স এবং কংগ্রেসের সঙ্গে জোটকে কটাক্ষ করে অমিত শাহ, কাশ্মীরে কংগ্রেস এবং ন্যাশনাল কনফারেন্স এক সঙ্গে নির্বাচনে লড়ছে। ওমর আবদুল্লা কাশ্মীরের জন্য পৃথক প্রধানমন্ত্রী চেয়েছেন। আর তা জানা সত্ত্বেও রাহুল গান্ধী ন্যাশনাল কনফারেন্সের সঙ্গে নির্বাচনী জোটে গিয়েছেন। কিন্তু ভারতে কোনওদিন দুইজন প্রধানমন্ত্রী হবে না। আবদুল্লার এমন ধরণের মন্তব্য সপা, বসপা, কংগ্রেস কি অবস্থান তা স্পষ্ট হওয়া প্রয়োজন।

উত্তরপ্রদেশের প্রসঙ্গ তুলে ধরে কংগ্রেসকে বিধে অমিত শাহ বলেন, ইউপিএ আমলে দেনার দায়ে জেরবার হয়ে গিয়েছে কংগ্রেস। ৫৫ বছরের কংগ্রেস শাসন বরাবর বঞ্চিত হয়েছে কংগ্রেস। ভোটব্যাঙ্কের রাজনীতির জন্য অবৈধ অনুপ্রবেশকারীদের ব্যবহার করে জাতীয় সুরক্ষার প্রসঙ্গে সমঝোতা করেছে কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *