BRAKING NEWS

দেশের ইতিহাসে এমন ঘটনা প্রথমবার, তদন্ত থেকে বাঁচতে পালাতে চাইছেন মমতা : প্রকাশ জাভরেকর

কলকাতা, ৪ ফেব্রুয়ারি (হি.স.) : “রবিবার থেকে পশ্চিমবঙ্গ তথা কলকাতায় যা হচ্ছে তা অদ্ভুত হচ্ছে, দেশের ইতিহাসে এমন ঘটনা আগে কখনো ঘটেনি। তদন্তের জন্য আসা কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিককে পুলিশ হেফাজতে নিয়ে নেওয়া হয়েছে। এটা তদন্ত বন্ধ করে দেওয়ার চেষ্টা। এটা গণতন্ত্রের হত্যা”। সোমবার কলকাতায় বিজেপির রাজ্য সদর দফতরে সাংবাদিক সম্মেলনে এমনই মন্তব্য করলেন বিজেপির কেন্দ্রীয় নেতা প্রকাশ জাভড়েকর।


রবিবার কলকাতায় সিবিআই কর্মীদের গ্রেফতারের ঘটনা ও ধর্মতলার মেট্রো চ্যানেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্না প্রসঙ্গে এমনই মন্তব্য করেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা। এদিনের সাংবাদিক সম্মেলনে প্রকাশ জাভড়েকর ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলিপ ঘোষ, রাহুল সিনহা, জয়প্রকাশ মজুমদার সহ অন্যান্য নেতৃবর্গ। মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার পুলিশ কমিশানারকে নয় কার্যত নিজেকে বাঁচাবার চেষ্টা করছে বলে মন্তব্য করেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা।রবিবার বিকেল থেকেই কার্যত রাজ্য রাজনীতিতে চাপান উতর শুরু হয়েছে। চিটফান্ড কেলেঙ্কারির তদন্তে নেমে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই এর কর্মীরা কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে ঢোকার চেষ্টা করেন তদন্তের জন্য। কিন্তু সেখানে ঢুকতে গেলে সিবিআই কর্মীদের বাঁধা দেয় পুলিশ। শুধু বাঁধা নয় সিবিআই কর্মীদের কার্যত নিজেদের হেফাজতে নেয় পুলিশ। এরপরেই রাজ্যের মুখ্যমন্ত্রী নিজেই পুলিশ কমিশনারের বাড়িতে আসেন। কেন্দ্রীয় সরকার প্রতিহিংসা পরায়ন হয়ে রাজ্য সরকারকে হেনস্থা করছে এই অভিযোগ তুলে কার্যত রবিবার রাত থেকেই কলকাতার ধর্মতলায় মেট্রো চ্যানেলে ধর্নায় বসেন রাজ্যের মুখ্যমন্ত্রী। সিবিআই কর্মীদের হেনস্থা, তাদের কাজে বাঁধা দেওয়া, আটক করা ও মুখ্যমন্ত্রীর ধর্না প্রসঙ্গে সোমবার বিজেপির রাজ্য সদর দফতরে একটি সাংবাদিক সম্মেলন করেন বিজেপি নেতৃত্ব।
সেই সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির কেন্দ্রীয় নেতা প্রকাশ জাভড়েকর বলেন, “ মমতা আসলে কাকে বাঁচানোর চেষ্টা করছেন? আসলে তিনি নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন। কি লুকতে চাইছে মমতা। এই চিটফান্ড কেলেঙ্কারিতে ইতিমধ্যেই তৃণমূলের অনেক সাংসদ, মন্ত্রীরা জেলে গিয়েছেন তখন তো মমতা ধর্নায় বসেননি? তাহলে আজ কেন মমতা পুলিশ কমিশনারকে বাঁচানোর চেষ্টা করছেন? তাহলে কি চিটফান্ড গুলির মালিকরা যেটা বলেছিলেন, একটি লাল ডাইরি আছে, কয়েকটা পেন ড্রাইভ আছে সেগুলির মধ্যে অনেক তথ্য রয়েছে। তাহলে কি সেগুলো লুকোনোর জন্যই মমতা এটা করছেন?” তিনি আরও প্রশ্ন তোলেন, “এতদিন পুলিশ কমিশনারকে মুখ্যমন্ত্রীর কাছে যেতে দেখা যেতো এখন মুখ্যমন্ত্রী নিজেই পুলিশ কমিশনারের বাড়িতে যাচ্ছেন, এটা ও প্রথমবার দেখা গেলো দেশের ইতিহাসে। কিন্তু কেন? আসলে উনি তদন্ত থেকে বাঁচতে চাইছেন। তদন্তের হাত থেকে পালাতে চাইছেন।দেশের জনতা জানতে চায় কেন উনি এমন করছেন? বিজেপি ও জানতে চায় কেন তিনি তদন্তে বাঁধা দিতে চাইছেন বা তদন্ত থেকে পালাতে চাইছেন?” এছাড়াও রবিবার সাংবাদিক সম্মেলনে এই রাজ্যের মুখ্যমন্ত্রী সেনাবাহিনী সহ কেন্দ্রীয় সরকারের বিভিন্ন দফতরের কর্মীদেরকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য করেছেন। এটা ও দেশের ইতিহাসে আগে কখনো ঘটেনি বলে মন্তব্য করেন বিজেপি নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *