BRAKING NEWS

কাউন্সিলর শম্পা সেন সরকারের উদ্যোগে মহিলাদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৪ সেপ্টেম্বর: আগরতলা পুর নিগমের ৮নং ওয়ার্ডের ইন্দ্রনগর এলাকায় শুক্রবার শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এলাকার কাউন্সিলর শম্পা সেন সরকারের উদ্যোগে ৩০০ মহিলাকে বস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার আগরতলার ইন্দ্রনগর ৮নং ওয়ার্ড এলাকায় শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে এলাকার মায়েদের ৮নম্বর ওয়ার্ডের পক্ষ থেকে ৩০০টি শাড়ি  দান করা হয়। উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার, ৮ নম্বর ওয়ার্ডের মেয়র ইন কাউন্সিলর শম্পা সেন সরকার সহ অন্যান্যরা।

এদিন বস্ত্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মেয়র দীপক মজুমদার বলেন এলাকার কাউন্সিলর শম্পা সেন সরকার সবসময়ই সামাজিক কাজের সঙ্গে নিজেকে জড়িত রাখেন। তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে মেয়র বলেন সাম্প্রতিক বন্যায় এলাকার যে সমস্ত পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে তারা যাতে দ্রুত ক্ষতিপূরণ পেতে পারেন সেজন্য তিনি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন।

তার প্রচেষ্টায় এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবার ৯০০০  টাকা করে আর্থিক অনুদান পেয়েছে বলেও তিনি জানিয়েছেন। এলাকার সর্বস্তরের জনগণের কল্যাণে কাউন্সিলর প্না সেন সরকার আগামী দিনেও তার প্রয়াস জারি রাখবেন বলে আশা ব্যক্ত করেন মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *