BRAKING NEWS

ত্রিপুরায় অনুপ্রবেশের দায়ে তিন রোহিঙ্গা ও দুই বাংলাদেশী নাগরিককে আটক

আগরতলা, ২২ অক্টোবর: সীমান্তে কড়া নিরাপত্তার পরও অবৈধভাবে বাংলাদেশিরা রাজ্যে প্রবেশ করছে। আবারো ত্রিপুরায় অনুপ্রবেশের দায়ে তিন রোহিঙ্গা ও দুই বাংলাদেশী নাগরিককে আটক করেছে জিআরপি। আজ তাদের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে বলে জানান জিআরপি থানার ওসি তাপস দাস।

প্রসঙ্গত, ত্রিপুরার সীমান্তগুলিতে বিএসএফ’র কড়া নজরদারি চলছে। এই পরিস্থিতিতে বাংলাদেশিরা বিভিন্ন পথে ত্রিপুরায় প্রবেশ করে নিচ্ছে। এর মধ্যে আগরতলা রেলস্টেশন থেকে ৫ জন বাংলাদেশী নাগরিককে আটক করে পুলিশ। 

জিআরপি থানার ওসি তাপস দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে আগরতলা রেলস্টেশনে দিয়ে রোহিঙ্গা ও বাংলাদেশী নাগরিক বহিঃরাজ্যের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। ওই খবরের ভিত্তিতে জিআরপি, আরপিএফ, বিএসএফ যৌথ অভিযান চালিয়েছে। অভিযানে ৫ জনকে ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গিয়েছে। পুলিশী জেরাই তারা অবৈধভাবে ত্রিপুরায় প্রবেশের বিষয়টি স্বীকার করেছেন। তারা বহিরাজ্যে যাওয়ার জন্য রেলস্টেশনে এসেছিলেন।

তিনি আরও বলেন, তাদের মধ্যে তিনজন রোহিঙ্গা এবং দুইজন বাংলাদেশী নাগরিক রয়েছেন। রোহিঙ্গারা হায়দ্রাবাদ এবং বাংলাদেশীরা মুম্বাই যাওয়ার উদ্দেশ্যে রেলস্টেশনে এসেছিল। তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। আজ তাদের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *