BRAKING NEWS

ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই জনজাতি দরিদ্র পরিবারের বসত ঘর

আগরতলা, ২১ অক্টোবর: আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বসত ঘর। আজ দুপুর গোলাঘাটি বিধানসভার অন্তর্গত প্রভাপুর এস বি স্কুল সংলগ্ন এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে দমকলবাহিনী।দমকলবাহিনীর দীর্ঘ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা এলাকাবাসীর।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, সোমবার দুপুরে গোলাঘাটি বিধানসভার অন্তর্গত প্রভাপুর এস বি স্কুল সংলগ্ন মানিক দেববর্মার বাড়িতে আচমকা অগ্নিসংযোগ ঘটে। তাতে ঘরের ভেতরের সমস্ত আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। ওই সময় বাড়িতে মানিক দেববর্মা সহ তার পরিবারের লোকজন বাড়িতে ছিলেন না। ঘটনাটি প্রথমে পার্শ্ববর্তী বাড়ি ঘরের লোকজন দেখতে পেয়ে খবর দিয়েছেন শ্রীনগর থানায় এবং আনন্দনগর দমকলবাহিনীকে। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে গিয়ে আনন্দনগর অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা এবং শ্রীনগর থানার ওসি দিলীপ দেববর্মা। দমকলকর্মীরা বেশ কিছুক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং পার্শ্ববর্তী বাড়িঘরগুলি আগুনের হাত থেকে রক্ষা করে।

এলাকা সূত্রে জানা গিয়েছে, মানিক দেববর্মা একজন খেটে খাওয়া ব্যক্তি। তার ঘরের সমস্ত আসবাবপত্র সহ বেশকিছু প্রয়োজনীয় নথি পত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *