BRAKING NEWS

শান্তিরবাজার মহকুমায় বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনদের পাশে দাঁড়ালেন প্রাক্তন সাংসদ  প্রতিমা ভৌমিক

নিজস্ব প্রতিনিধি, শান্তিরবাজার, ৩ সেপ্টেম্বর:
শান্তিরবাজার মহকুমার বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনদের পাশে দাঁড়ালেন প্রাক্তন সাংসদ।
প্রবল বর্ষায় শান্তিরবাজার মহকুমার বিভিন্ন প্রান্তের লোকজন ব্যাপক ক্ষতির সন্মুখিন হয়েছে। 

এইকথা জানার পর মঙ্গলবার শান্তির বাজার মহকুমার বিভন্ন জায়গা পরিদর্শন করলেন প্রাক্তন সাংসদ প্রতীমা ভৌমিক। তিনি প্রথমে বন্যায় ক্ষতিগ্রস্থ শান্তিরবাজারের ব্যাবসায়ীদের সঙ্গে দেখাকরলেন এবং সকল ব্যাবসায়ীর পাশে থাকার আশ্বাস প্রদান করলেন।  পরবর্তী সময় তিনি চলে যান শান্তিরবাজার মহকুমার কাঞ্চননগর এলাকায় সেখানে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনদের সঙ্গে দেখাকরলেন। 

কাঞ্চননগর এলাকা পরিদর্শন শেষে লাউগাং শিশু গৃহে থাকা শিশুদের সঙ্গে দেখা করলেন সেখান থেকে মুহুরীপুর, সাব্রুম মনু, জোলাইবাড়ী, বাইখোড়া এলাকা পরিদর্শন করেন।  সকল জায়গায় বন্যায় ক্ষতিগ্রস্থ লোকজনদের সঙ্গে কথাবলে উনাদের পাশেথাকার আশ্বাস প্রদানকরেন প্রাক্তন সাংসদ ।

আজকের এই পরিদর্শনে প্রাক্তন সাংসদের পাশাপাশি উপস্থিত ছিলেন শান্তির বাজার পুর পরিষদের ভাইস চেয়ারম্যান সত্যব্রত সাহা, জেলাপরিষদের ৭ নং আসনের জয়ীপ্রার্থী নিতিশ দেবনাথ ওরফে সুমন দেবনাথ, জোলাইবাড়ী ব্লকের পঞ্চায়েতসমিতির চেয়ারম্যান তাপস দত্ত, বিশিষ্ট সমাজসেবী বিকাশ বৈদ্য সহ অন্যান্যরা। 

আজকের এই পরিদর্শন শেষে সংবাদমাধ্যমের সন্মুখিনহয়ে জানান তিনি প্রতিনিয়ত বন্যায় ক্ষতিগ্রস্থ লোকজনদের খবর নিতে ছুটেযাচ্ছেন।  রাজ্যসরকার ও কেন্দ্রীয় সরকার ত্রিপুরায় বন্যায় ক্ষতিগ্রস্থ লোকজনদের সাহায্যার্থে কাজকরেযাচ্ছে।  আজকের দিনে প্রাক্তন সাংসদ প্রতিমাভৌমিককে কাছেপেয়ে খোবই খুশি দক্ষিন জেলার বসবাসকারী লোকজনেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *