BRAKING NEWS

রানীর বাজারের ঘটনায় কট্টর হিন্দুত্ববাদী সংগঠনের একাংশ জড়িত, ঘটনা নিন্দা জানিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি সহ মুখ্যমন্ত্রীর ভূমিকায় ক্ষোভ জানালো কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৬ আগস্ট:
রানির বাজারে কালী মূর্তি ভাঙ্গার ঘটনায় তথা কট্টর হিন্দুত্ববাদী সংগঠনের একাংশ জড়িত রয়েছে। এই ঘটনায় মুখ্যমন্ত্রীর প্রশাসনকে বিশেষ নির্দেশ দেওয়ার প্রয়োজন ছিল, যারা সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করার চেষ্টা চালাচ্ছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী হয়েও এখনো পর্যন্ত এ ধরনের ঘটনায় কোন ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেননি তিনি। সোমবার রানির বাজারের ঘটনা সম্পর্কে এমনটাই বললেন কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন।

তিনি আরো বলেন, রাজ্যে সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করার জন্য, এবং রাজ্যের শান্তির পরিবেশকে বিনষ্ট করার জন্য একাংশ স্বার্থান্বেষীরা তথাকথিত হিন্দুত্ববাদী সংগঠনের নাম করে এ ধরনের ঘটনায় জড়িত হচ্ছে। এ ধরনের ঘৃণা বিদ্বেষের ঘটনা সনাতন ধর্মে কোন জায়গায় উল্লেখ নেই। তাই সনাতনি হিন্দুবাদী সংগঠনের নাম করে এ ধরনের ধর্ম বিরোধী কার্যকলাপ কোনভাবেই মেনে নেওয়া যায় না। বিধায়কের কথায়, দুষ্কৃতিকারীদের কোন জাত পাত রং হয় না। তারা, গন্ডাছড়াতেও এ ধরনের সাম্প্রদায়িক উস্কানি দেওয়ার চেষ্টা চালিয়েছিল। বিভিন্ন জায়গায় সক্রিয়ভাবে তারা রাজ্যের ভাতৃত্বকে নষ্ট করার চেষ্টা চালায়। তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন। এদিন প্রদেশ কংগ্রেসের তরফ থেকে উক্ত ঘটনার তীব্র নিন্দা জানানো হয়। পাশাপাশি এই ঘটনা যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *