BRAKING NEWS

কংগ্রেস বিধায়ককে প্রাণনাশের হুমকি, থানায় মামলা, অভিযোগ বিজেপির বিরুদ্ধে,

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২০ আগস্ট: কংগ্রেস বিধায়ক গোপাল চন্দ্র রায়কে প্রাণনাশের হুমকি দিল দুষ্কৃতীরা। মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে এমনটাই অভিযোগ করলেন তিনি।

কংগ্রেস বিধায়ক জানান, মঙ্গলবার সকাল থেকে বন্যা কবলিত এলাকাগুলি পরিদর্শন করছিলেন তিনি। বন্যা পীড়িত এলাকা গুলি পরিদর্শন শেষে ফেরার পথে  যোগেন্দ্রনগর কলেজ রোড এলাকায় আসতে একদল দুষ্কৃতী তাকে ঘিরে ধরে। সঙ্গে সঙ্গে বিধায়ক এবং সঙ্গে থাকা কংগ্রেস নেতৃত্ব দেন গাড়ি আটকে তাদের অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। তখনই বিধায়কের প্রাণনাথের হুমকির পাশাপাশি বাড়িঘর পুড়িয়ে দেওয়ার হুমকি দেয় দুষ্কৃতিকারীরা। অভিযুক্ত প্রত্যেকেই বিজেপি দলের সদস্য বলে দাবি কংগ্রেস বিধায়কের। সঙ্গে সঙ্গে বিধায়ক পূর্ব আগরতলা থানা এসে একটি মামলা দায়ের করেন। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন এদিন বিধায়ক।

বিধায়ক গোপাল চন্দ্র রায় অভিযুক্তদের নামধাম উল্লেখ করেছেন। তিনি জানান তিন অভিযুক্ত এই ঘটনার মূল কান্ডারী। তারা হলেন সৌরভ ভট্টাচার্য, বাড়ি কলেজ টিলা, রামু দাস, বাড়ি টাউন প্রতাপগড়, নারায়ণ সাহা বাড়ি রামঠাকুর রোড এলাকায়। ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার না করা হলে বিধানসভা অনশনে  বসার হুমকি দিয়েছেন কংগ্রেস বিধায়ক গোপাল চন্দ্র রায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *