BRAKING NEWS

প্যারিস অলিম্পিক ২০২৪: পুরুষ ও মহিলা অ্যাথলেটিক্স স্কোয়াড ঘোষণা

নয়াদিল্লি, ৪ জুলাই (হি. স.): প্যারিস অলিম্পিক–এর জন্য ভারতীয় পুরুষ ও মহিলা অ্যাথলেটিক্স দল ঘোষণা করা হল। ২৬ জুলাই থেকে শুরু হওয়া অলিম্পিক গেমসের জন্য ১১ জন মহিলা ও ১৭ জন পুরুষ অ্যাথলিটের নাম ঘোষণা করা হয়েছে। ১ আগস্ট থেকে ১১ আগস্টের মধ্যে প্যারিসের স্ট্যাডে ডি ফ্রান্স স্টেডিয়ামে অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে৷

পুরুষ:

অবিনাশ সাবলে (৩০০০মিটার স্টিপলচেজ), নীরজ চোপড়া, কিশোর কুমার জেনা (জ্যাভলিন থ্রো), তাজিন্দরপাল সিং তোর (শট পুট), প্রবীণ চিত্রভেল, আবদুল্লাহ আবুবকর (ট্রিপল জাম্প), সর্বেশ কুশারে (উচ্চ জাম্প), অক্ষদীপ সিং, বিকাশ সিং, পরমজিৎ সিং বিষ্ট (২০ কিমি রেস ওয়াক), মুহাম্মদ আনাস, মুহাম্মদ আজমল, আমোজ জ্যাকব, সন্তোষ তামিলরাসান, রাজেশ রমেশ, মিজো চাকো কুরিয়ান (৪x৪০০ মিটার রিলে), সুরজ পানওয়ার (রেস ওয়াক মিক্সড ম্যারাথন)।

মহিলা:

কিরণ পাহাল (৪০০ মিটার), পারুল চৌধুরী (৩০০০ মিটার স্টিপলচেস এবং ৫০০০ মিটার), জ্যোতি ইয়ারাজি (১০০মিটার হার্ডলস), আন্নু রানী (জ্যাভলিন থ্রো), আভা খাটুয়া (শট পুট), জ্যোথিকা শ্রী ডান্ডি, শুভা ভেঙ্কটেসন, ভিথ্যা রামরাজ, পুভাম , প্রাচি (৪x৪০০মি রিলে), প্রিয়াঙ্কা গোস্বামী (২০ কিমি রেস ওয়াক/ রেস ওয়াক মিক্সড ম্যারাথন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *