BRAKING NEWS

প্রদেশ সভাপতির উপস্থিতিতে জোলাইবাড়ি মন্ডলের উদ্যোগে ভোটারের অভিনন্দন যাত্রা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩ জুলাই: বৃহস্পতিবার ৩৪জোলাইবাড়ি  মন্ডলের উদ্যোগে দেবদারু কমিউনিটি হলে ভোটারদের  অভিনন্দন যাত্রা অনুষ্ঠিত হয়। এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি রাজ্যে ভট্টাচার্য জোলাইবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া এবং দক্ষিণ ত্রিপুরা জেলা বিজেপি সভাপতি তথা প্রাক্তন বিধায়ক শংকর রায় সহ অন্যান্যরা।

ওইদিনের ওই সভায় উপস্থিত হয়ে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য জোলাইবাড়ির সমস্ত ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন জোলাইবাড়ির ভোটাররা দেখেছেন উন্নয়ন কাকে বলে। বাম আমলে এই এলাকায় একটা উন্নয়নের কাজ হয়নি
। কিন্তু বিজেপি সরকার আসার পরেই জোলাইবাড়ির উন্নয়নে একের পর এক উদ্যোগ গ্রহণ করেছে। তিনি বলেন কেন্দ্রীয় সরকারের ও রাজ্য সরকারের প্রকল্পগুলি প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে দিয়েছে বিজেপি সরকার। পানীয় জল থেকে শুরু করে নিজের পাকা বছর ঘর সবকিছুই আজ রয়েছে সাধারণ মানুষের কাছে।

তিনি বলেন, বাম আমলে শুধুমাত্র বাম নেতাদের উন্নয়ন হত। কিন্তু বর্তমান সময়ে সমাজের প্রত্যেকটি অংশের মানুষ উন্নয়নের ধারা লক্ষ্য করছেন। সমাজের অন্তিম ব্যক্তি পর্যন্ত এই উন্নয়ন পৌঁছে দেওয়া হচ্ছে। লোকসভা নির্বাচনের ফলাফলের জন্য তিনি এদিন সকল ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *