BRAKING NEWS

নিখোঁজ মেয়েকে ফিরে পেতে জেলা পুলিশ সুপারের দ্বারস্থ অসহায় পিতা 

আগরতলা, ১ জুন: প্রাতঃভ্রামণে বেরিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ এক নাবালিকা। পর্রবতী সময়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও পুলিশ নাবালিকাকে উদ্ধার করতে পারছে না। অবশেষে উত্তর ত্রিপুরা জেলার পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন অসহায় পিতা।

নিখোঁজ হওয়া নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, যে গত ৬ জুন কাঞ্চনপুর মহকুমার অন্তরগত জয়শ্রীর ধনঞ্জয় পাড়া গ্রামের হেমেন্দ্র নাথের ১৬ বছরের মেয়ে সকালে বাড়ি থেকে প্রাতঃভ্রমণে গেলে আর বাড়ি ফিরে আসেনি। মেয়ে বাড়িতে না আসায় অনেক খোঁজাখুঁজি করেন মেয়ের বাবা সহ পরিবারের অন্যান্য লোকেরা। পরবর্তিতে অনেক খোঁজাখুঁজির পরও  মেয়ের সন্ধান পাওয়া যায়নি। শেষ পর্যন্ত মেয়ের বাবা মেয়ে নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে লালজুরি ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেন।  লালজুরি ফাঁড়ি লিখিত অভিযোগ দায়ের করার কিছুদিন পর নিখোঁজ হওয়া মেয়ের বাবার মোবাইলে একটি ফোন আসে। তাকে বলা হয়েছিল  আমতলী থানার অন্তর্গত গকুলনগর গ্রামে মেয়ে রয়েছে।

পরবর্তীতে মেয়ের দরিদ্র অসহায় বাবা সঙ্গে একজনকে নিয়ে গকুলনগর গ্রামে গেলে একজন ব্যক্তি তাকে বলে ৪০ হাজার টাকা দিলে মেয়েকে ছেড়ে দেওয়া হবে। গরিব অসহায় বাবার কাছে এত টাকা ছিলনা। যার জন্য অল্প কিছু টাকার বিনিময়ে মেয়েকে ছেড়ে দেওয়ার জন্য বলেছিলেন। কিন্তু মেয়েকে ছাড়া হয়নি অবশেষে দরিদ্র অসহায় বাবা নিরুপায় হয়ে বাড়ি ফিরে আসেন এবং পরবর্তীতে লালজুড়ির আউটপোস্ট থানার ওসির সাথে বিষয়টি নিয়ে মৌখিক অভিযোগ করেন। তারপরও মেয়েটিকে ফিরিয়ে আনার জন্য প্রশাসনের কাছ থেকে কোন ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়নি। মেয়েকে ফিরিয়ে আনার জন্য শেষ পর্যন্ত উত্তর ত্রিপুরা জেলার পুলিশ সুপারের নিকট দ্বারস্থ হয়েছেন দরিদ্র অসহায় এই বাবা। 

মেয়ের বাবা জানান, যে তিনি আশাবাদী মেয়েকে ফিরিয়ে আনার জন্য  জেলা পুলিশ সুপার দ্রুত পদক্ষেপ গ্রহণ করবেন । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *