BRAKING NEWS

মমতা ব্যানার্জিকে ছাড় দেওয়া হবে না, অনেক করেছেন এবার ওনার অন্ত হবে, পশ্চিমবঙ্গ সফরে বিস্ফোরক বিপ্লব

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৮ জুন:
পশ্চিমবঙ্গ সফরে গিয়ে মমতা ব্যানার্জির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন সাংসদ বিপ্লব কুমার দেব। কোনভাবেই মমতা ব্যানার্জিকে ছাড় দেওয়া হবে না। উনি যথেষ্ট করে নিয়েছেন এবারে ওনার অন্ত হবে। এমনভাবেই মমতা ব্যানার্জিকে আক্রমণ করলেন সাংসদ বিপ্লব কুমার দেব।

উল্লেখ্য ভোট পরবর্তী সন্ত্রাসের পরিপ্রেক্ষিতে বাড়িঘর ছাড়া অবস্থায় রয়েছেন বিজেপি কর্মী সমর্থকরা। বহু জায়গায় সন্ত্রাসের অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। এরই পরিপ্রেক্ষিতে পশ্চিমবঙ্গে বিজেপি দলের তরফ থেকে চারজনের এক কেন্দ্রীয় প্রতিনিধি দল ভোট পরবর্তী সন্ত্রাসে আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেছেন। পরিস্থিতির খোঁজ খবর নিয়ে জেপি নাড্ডার নিকট এই প্রতিনিধি দল সে রিপোর্টগুলি জমা দেবেন।

মঙ্গলবার সন্দেশখালিতে গিয়ে সেখানে সাধারণ জনগণের সঙ্গে কথা বলেছেন প্রতিনিধি দলের সদস্যরা। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিপ্লব কুমার দেব পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দেন। তিনি জানান, সন্দেশখালি এলাকায় আদিবাসী জনজাতিদের বসবাস। অত্যন্ত দরিদ্র সীমার নিচে জীবন যাপন করছেন তারা। বিজেপিকে সমর্থন করায় লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর তাদের থেকে পানীয় জল খাওয়ার অধিকারটুকু ছিনিয়ে নেওয়া হয়েছে। গ্রামের একমাত্র টিউবয়েলে বসে থাকে তৃণমূলের গুন্ডারা। এমনই জানালেন বিপ্লব কুমার দেব। গ্রামবাসীদের জল খেতে দেওয়া হচ্ছে না। পুকুর সহ বিভিন্ন নোংরা জল খেয়ে কোনক্রমে দিন যাপন করছেন সন্দেশখালীর সাধারণ নাগরিক। এর বিরুদ্ধে কেন্দ্র সরকার ব্যবস্থা গ্রহণ করবে বলে জানালেন বিপ্লব কুমার দেব।

তিনি আরো বলেন, আদিবাসী জনজাতিদের লাঞ্ছিত করে, দরিদ্র সীমার মানুষদের বাঁচার অধিকার কেড়ে নিয়ে ভারতে বসবাস করা যাবে না। এখানে থাকতে গেলে সংবিধান মেনে চলতে হবে। না হলে ভারতে থাকার অধিকার কেড়ে নেওয়া হবে বলে এদিন তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়েছেন সাংসদ বিপ্লব কুমার দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *