BRAKING NEWS

‘‘এটা দোষারোপের সময় নয়”, দুর্ঘটনাস্থল খতিয়ে মন্তব্য রাজ্যপাল বোসের

জলপাইগুড়ি, ১৭ জুন, (হি স): কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনাজনিত পরিস্থিতি ও আহতদের চিকিৎসা খতিয়ে দেখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রেলমন্ত্রী অশ্বিনী যাদবের মত সোমবার বিকেলের বিমানে দুর্ঘটনাস্থলে আসেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। এর আগে তাঁরা সকলেই দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেন।

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে আসেন রাজ্যপাল বোস। দেখা করেন রোগীদের সঙ্গে। এর পর বলেন, ‘‘এটা দোষারোপের সময় নয়। পদক্ষেপ করার সময়।’’ কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী এবং রাজ্য সভাপতি ড. সুকান্ত মজুমদারও বিকাল ৪.৩০ টায় কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওয়ানা হন বাগডোগরায়। সেখান থেকে রেল দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি।

শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে অসমের অনেক যাত্রীই ছিলেন দুর্ঘটনাগ্রস্ত ট্রেনটিতে। রেলের সঙ্গে কথা হয়েছে বলে জানান অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

দুর্ঘটনায় শোক প্রকাশ করেন অসমের মুখ্যমন্ত্রী।

অন্যদিকে, শিলিগুড়ি পুরনিগমের চেয়ারম্যান গৌতম দেব দুর্ঘটনার তদন্তের দাবি করে বলেন, ঘটনাটি অত্যন্ত দুর্ভাগ্যজনক। কীভাবে একই লাইনে চলে এল দুটি ট্রেন? বেলা তিনটের আগেই দুর্ঘটনাস্থলে আসেন সাংসদ জয়ন্ত রায়। খতিয়ে দেখেন পরিস্থিতি।

প্রসঙ্গত, ক্ষতিগ্রস্ত চারটি কামরা বাদ দিয়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের বাকি অংশ প্রথম মালদার পথে, পরে সেখান থেকে শিয়ালদার উদ্দেশে রওনা দেয় ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *