BRAKING NEWS

শনি ও রবিবার, অসমের হিল সেকশনে দুদিন বাতিল আটটি ট্রেন

নিরাশ ঈদোৎসব পালনকারী বরাক উপত্যকার যাত্রীকুল

গুয়াহাটি১৫ জুন (হি.স.) : ভারী বৃষ্টিপাতের জেরে ডিমা হাসাও জেলার অন্তর্গত লামডিং-বদরপুর পাহাড় লাইনে লাল ও কমলা সতর্কতা জারি করেছে গুয়াহাটিতে অবস্থিত আবহাওয়া দফতর। তাই আজ শনি এবং আাগামীকাল রবিবার স্বল্পদূরত্বের আটটি যাত্রীবাহী ট্রেন বাতিল করেছে উত্তরপূর্ব সীমান্ত (এনএফ) রেলওয়ে। তবে দূরপাল্লার ট্রেন পরিষেবা চালু রয়েছে। পরিস্থিতি পর্যালোচনা করে আগামী সোমবার থেকে ফের ট্রেন চলাচল শুরু হবে। উত্তরপূর্ব সীমান্ত এক প্রেসবার্তায় এ খবর জানানো হয়েছে।

ঈদোৎসবের প্রাক্কালে উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ে কর্তৃপক্ষ আটটি যাত্রীবাহী ট্রেনের আজ এবং আগামীকাল বাতিল করে দেওয়ায় বহু যাত্রী গুয়াহাটি ও লামডিং স্টেশনে আটকে পড়েছেন। ঈদের জন্য যে সকল যাত্রী বরাক উপত্যকার বিভিন্ন জায়গায় যাওয়ার জন্য ওই সব ট্রেনে আসন সংরক্ষণ করেছিলেন, ট্রেনগুলি বাতিল করে দেওয়ায় তাঁরা প্রচণ্ড দুর্ভোগে পড়ার পাশাপাশি ঈদোৎসব পালন থেকে বঞ্চিত হবেন বলে নিরাশ হয়ে পড়েছেন।

উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ে কর্তৃপক্ষের প্রেসবার্তায় জানানো হয়েছে, পাহাড়ে লাগাতার বৃষ্টির জেরে এবং আগামী দুদিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে গুয়াহাটির আহাওয়া দফতর লাল ও কমলা সতর্কতা জারি করেছে। তাই আগাম সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ওই ট্রেনগুলি বাতিল করা হয়েছে।

আজ শনি এবং রবিবার, দুদিন উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ে যেগুলি ট্রেন বাতিল করেছে সেগুলি যথাক্রমে ১৫৬১৫/ ১৫৬১৬ নম্বর গুয়াহাটি-শিলচর এক্সপ্রেস, ১৫৬১৭/ ১৫৬১৮ নম্বর গুয়াহাটি-দুল্লভছড়া এক্সপ্রেস, ১৫৬১১/ ১৫৬১২ নম্বর রঙিয়া-শিলচর এক্সপ্রেস, ১৫৬৪১/ ১৫৬৪২ শিলচর-নিউ তিনসুকিয়া বরাক-ব্রহ্মপুত্র এক্সপ্রেস। এছাড়া ১৫৬২৬ নম্বর আগরতলা-দেওঘর এক্সপ্রেসের যাত্রার সময়সূচি পুনর্নির্ধারণ করা হয়েছে। আগরতলা দেওঘর এক্সপ্রেস শনিবার সন্ধ্যারাত ৭-টায় আগরতলা থেকে ছাড়ার কথা ছিল। কিন্তু ট্রেনটি শনিবার সন্ধ্যার পরিবর্তে শনিবার রাত ১১টা ৩০ মিনিটে আগরতলা থেকে দেওঘরের উদ্দেশ্যে রওয়ানা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home1/jagarwpx/public_html/jagarantripura.com/wp-includes/functions.php on line 5420

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home1/jagarwpx/public_html/jagarantripura.com/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107