BRAKING NEWS

স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু, বুদবুদের রনডিহায় দামোদরে জোড়া মৃতদেহ উদ্ধার

দুর্গাপুর, ১৫ জুন (হি. স.) : আবারও দামোদরে স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু হল যুবকের। প্রায় ২৪ ঘন্টা পর তল্লাশী চালিয়ে উদ্ধার হল জোড়া মৃতদেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বুদবুদের রনডিহা জলাধারের নিম্নবর্তী এলাকায়।পুলিশ সূত্রে জানা গেছে, মৃতদের একজনের নাম অভিষেক সিং (২৮), দুর্গাপুর নিউটাউনশিপ থানার এমএএমসি র বাসিন্দা। অপরজনের নাম এদিন সন্ধ্যা পর্যন্ত জানা যায়নি।

ঘটনায় জানা গেছে, শুক্রবার বিকালে অভিষেক ও তার জনা পাঁচেক বন্ধু রনডিহা জলাধারে বেড়াতে এসেছিল। সেখানে বন্ধুদের সঙ্গে খাবার খাওয়ার পর আরও দুই বন্ধু আসে। এবং বিকাল নাগাদ কয়েকজন মিলে দামোদরে স্নান করতে নামে। তখনই তলিয়ে যায় অভিষেক। বাকিরা তলিয়ে যেতে দেখে ভয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন বিষয়টি দেখে বুদবুদ থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সন্ধ্যার পর অন্ধকারে উদ্ধার কাজ ব্যাহত হয়। পরদিন অর্থাৎ শনিবার সকাল থেকে আবার বিপর্যয় মোকাবিলার দল উদ্ধার কাজ শুরু করে। এদিন বিকাল নাগাদ প্রথমে নাম পরিচয়হীন একজনের মৃতদেহ উদ্ধার হয়। তার কয়েকঘন্টা পর অভিষেকের মৃতদেহ উদ্ধার হয়। প্রশ্ন উঠেছে, নাম পরিচয়হীন যুবকটিকে অভিষেকেরই বন্ধু? না, অন্য কেউ? যদিও সেসব তদন্ত সাপেক্ষ। এদিকে ঘটনায় প্রশ্ন উঠেছে রনডিহা জলাধারের নজরদারিতে।

অভিযোগ, মনোরম জায়গা হওয়ার সুবাদে বিকেলের দিকে অনেকে বেড়াতে আসে। নদী তিরবর্তী এলাকায় অনেকে মদ্যপান করে। তারপর মদ্যপ অবস্থায় স্নান করতে নামে। আর তখনই ঘটে অঘটন। বেশীরভাগ ক্ষেত্রেই মদ্যপরা স্নান করতে জলে তলিয়ে যায়। চলতি বছর গত ১৫ জানুয়ারি বন্ধুদের সঙ্গে রনডিহায় দামোদরে স্নান করতে নেমে তলিয়ে যায় শুভজিত ব্যানার্জী (১৮), আউশগ্রামের অমরারগড়ের এক যুবক। গত ২০২১ সালের ৫ জুলাই জলাধারের কিনারায় বন্ধুদের সঙ্গে জন্মদিনে সেলফি তুলতে গিয়ে তলিয়ে মৃত্যু হয় সায়ন কীর্তনিয়া(১৬) নামে এক যুবকের। যদিও, ওইসময় জলাধারে কিনারায় লোহার ব্যারিকেড করা হয়েছিল। তবে, ইদানীং মদ্যপানের আসর বেপরওয়াভাবে চলছিল বলে অভিযোগ। আর তাতেই প্রশাসনের নজরদারিতে প্রশ্ন উঠেছে। যদিও, গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home1/jagarwpx/public_html/jagarantripura.com/wp-includes/functions.php on line 5420

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home1/jagarwpx/public_html/jagarantripura.com/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107