BRAKING NEWS

বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক মোদীর

নয়াদিল্লি, ২৮ মে (হি.স.) : পাখির চোখ ২০২৪ লোকসভা নির্বাচন! নতুন সংসদ ভবন উদ্বোধনের পরই বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার বিকালেই দিল্লিতে বিজেপির সদর দফতরে বৈঠকে বসেন তিনি। বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রী, উপ-মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রী ছাড়াও এই বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নড্ডা। মূলত, আসন্ন লোকসভা নির্বাচনের আগে বিজেপি শাসিত রাজ্যগুলির পরিস্থিতি ও উন্নয়নমূলক কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী মোদী ।

সূত্রের খবর, বিজেপি শাসিত রাজ্যগুলির উন্নয়নের কাজের অগ্রগতি কতটা হয়েছে, লোকসভা নির্বাচনের প্রস্তুতি কতদূর, সে বিষয়ে মুখ্যমন্ত্রীদের কাছে খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লোকসভা ভোটের আগে বিজেপি শাসিত রাজ্যগুলিতে দলের শক্তি বৃদ্ধি করতে জনসংযোগ বাড়ানোর ব্যাপারে প্রধানমন্ত্রী সহ স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জোর দেন বলেও জানা গিয়েছে।

জানা গিয়েছে, এদিন মোদী-শাহ-নাড্ডার সঙ্গে বৈঠকে মোট ৮ রাজ্যের মুখ্যমন্ত্রী এবং ২ রাজ্যের উপ-মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন। তাঁদের মধ্যে রয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি, গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বান, ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা, হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার, অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত এবং মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ ও নাগাল্যান্ডের উপ-মুখ্যমন্ত্রী ইয়াংথুঙ্গো প্যাটোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *