BRAKING NEWS

ড্রেনের জল রাস্তায়, কনট্রাক্টরের মাথায় আবর্জনা ঢেলে শাস্তি দিলেন বিধায়ক

মুম্বই, ১৩ জুন (হি.স.) : রাস্তার জলের ড্রেন পরিষ্কার রাখেননি। তাই প্রকাশ্য রাস্তাতেই জমে থাকা জলের উপর কনট্রাক্টরকে বসিয়ে তাঁর মাথার উপর ময়লা আবর্জনা ঢালার নির্দেশ দিলেন শিবসেনার বিধায়ক দিলীপ লান্ডে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর মুম্বইয়ের কান্দিভালিতে।

রবিবার এই শাস্তির ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে ঠিকাদারকে রাস্তায় জমে থাকা জলে বসিয়ে রেখে তাঁর উপরে জঞ্জাল ফেলার নির্দেশ দিচ্ছেন বিধায়ক। রাস্তার পাশে থেকে তুলে এনে সেই জঞ্জাল ঠিকাদারের মাথায় ফেলছেন শিবসেনা কর্মীরা। অভিযোগ, ঠিকাদারের দায়িত্ব ছিল জঞ্জাল পরিষ্কার করা। ঠিকাদার নিজের কাজ না করাতেই এই রাস্তায় জল জমে রয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে বিধায়ক তথা শিবসেনা নেতা গিলীপ লাণ্ডেকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই ঠিকাদারের কাজ ছিল এই জঞ্জাল সরানো। তবে তিনি তা করেননি। এই কারণেই রাস্তায় জল জমে রয়েছে। এই কারণে সাধারণ মানুষ এবং এখানকার স্থানীয় বাসিন্দাদের অনেক অসুবিধা হচ্ছে। আমি যা করেছি, তা এই কারণেই করেছি কারণ এই ঠিকাদার নিজের কাজটা ঠিক ভাবে করেনি।’

উল্লেখ্য, গত তিনদিন ধরে মুম্বইতে ভারী বৃষ্টিপাত হচ্ছে। প্রায় পুরো শহরই জলমগ্ন। বর্ষার প্রথম ১১ দিনেই ৫৬৫.২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে মুম্বইতে। মঙ্গলবার পর্যন্ত মুম্বইতে ভারী বৃষ্টি জারি থাকবে বলে পূর্বাভাস দিয়েছে মৌসম ভবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *