BRAKING NEWS

ভিওয়ান্ডিতে বহুতল ভেঙে মৃত্যু বেড়ে দুই, ৪ জনের বিরুদ্ধে এফআইআর

থানে (মহারাষ্ট্র), ২ ফেব্রুয়ারি (হি.স.): মহারাষ্ট্রের থানে জেলার ভিওয়ান্ডি শহরে গোডাউন ভেঙে পড়ার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল দুই। গোডাউন ভেঙে পড়ার ঘটনায় আহত ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে, গোডাউন ভেঙে পড়ার ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে ৪ জনের বিরুদ্ধে। সোমবার রাতে নারপোলি থানায় ৪ জনের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০৪ (২), ৩৩৭, ৩৩৮, ৪২৭ এবং ৩৪ নম্বর ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে মানকোলি নাকার কাছে ভিওয়ান্ডির হরিহর কম্পাউন্ডে অবস্থিত একটি একতলা গোডাউন হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। সোমবারই মৃত্যু হয়েছিল গোডাউনের একজন রক্ষীর। মঙ্গলবার সকালের মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে হল দুই। আহত ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার রাতেই গোডাউন ভেঙে পড়ার ঘটনায় ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। অভিযুক্তদের মধ্যে রয়েছেন গোডাউনের মালিক সূর্যকান্ত পাটিল, রামচন্দ্র পাটিল এবং মহানন্দ পাটিল। যে কোম্পানি ওই গোডাউন তৈরী করেছিল সেই কোম্পানির একজনের নামেও এফআইআর দায়ের করা হয়েছে। যদিও, এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *