BRAKING NEWS

ভুয়ো বিল ও অতিরিক্ত টাকা আদায় করার অভিযোগ টি.এস.ই.সি লিমিটেডের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ অক্টোবর: বিদ্যুৎ ভোক্তাদের পকেট কাটার অভিযোগ টি.এস.ই.সি লিমিটেডের বিরুদ্ধে। সম্প্রতি বেসরকারি বিদ্যুৎ সরবরাহকারী ফেডকোর সঙ্গে চুক্তি বাতিল করে ত্রিপুরা স্টেট ইলেক্ট্রিসিটি করপোরেশন লিমিটেড নিজের হাতে দায়িত্ব নিয়েছেন। ফেডকোর কর্মীদের কর্মসংস্থান হলেও বিদ্যুৎ গ্রাহকদের ভোগান্তি,পকেট কাটা বন্ধ হয়নি। মর্জিমাফিক অতিরিক্ত বিদ্যুৎ বিল তুলছে টি.এস. ই. সি লিমিটেড। এমনটাই অভিযোগ বামুটিয়া বিদ্যুৎ বিভাগের অন্তর্গত বিভিন্ন এলাকার ভোক্তাদের।

বিদ্যুৎ বিল পরিশোধ করলেও টাকা কাটা হয়। কিন্তু ইউনিট কাটা হয় না, তার সঙ্গে যুক্ত করে বৃদ্ধি করা হয় ইউনিট । ফলে বিদ্যুৎ মাশুল একটি ধাপ থেকে আরেকটি ধাপে যুক্ত হয়ে বিদ্যুৎ বিলের পরিমাণ বৃদ্ধি পায়। এইভাবে প্রতি গ্রাহক থেকে  ৫০/১০০/২০০ বিদ্যুৎ মাশুল অতিরিক্ত আদায় করছে। এই অবস্থায় গ্রাহকরা  জানতে চাইলে গ্রাহকদের সঙ্গে দুর্ব্যবহার করা হচ্ছে বলে  অভিযোগ।

এই বিষয়ে বামুটিয়া বিদ্যুৎ বিভাগের এক কর্মী জানান ,উক্ত বিষয়টি সম্পূর্ণ টি.এস. ই.সি লিমিটেডের ,তাদের হাতে কিছু নেই।অতিরিক্ত বিদ্যুৎ বিলের বিষয়ে বলে ফেডকোকে বাতিল করার সময় ফেডকো শেষ মাসের ডাটা প্রদান করেননি তাই গ্রাহকদের যে বিল আসছে তাই দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *