BRAKING NEWS

হরিয়ানায় ভাজপার জয়, ইতিহাস গড়েছে জনগণ, বললেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৮ অক্টোবর: তৃতীয়বারের মতো হরিয়ানায় সরকার গড়েছে ভারতীয় জনতা পার্টি। হরিয়ানার বিধানসভা নির্বাচনে বিজেপির হ্যাট্রিক জয়ের পর ভারতীয় জনতা পার্টির মুখ্য কার্যালয় থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনগণকে সম্বোধন করেন।

এদিন বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, হরিয়ানার জনগণ ইতিহাস তৈরি করেছেন। পুনরায় হরিয়ানায় পদ্মফুল ফুটিয়ে দিয়েছেন। তিনি বলেন হরিয়ানার এই জয় কার্যকর্তাদের পরিশ্রমের পরিণাম। দলীয় নেতৃত্বদের দ্বারাই এই জয় সম্ভব হয়েছে বলে দাবি করেন প্রধানমন্ত্রী।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে জনগণ বিজেপিকে ভোট দিয়েছে। জম্বু কাশ্মীরে নির্বাচনও ইতিহাস তৈরি করেছে। ভোট গ্রহণ ভোট গণনা শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে সেখানেও। কংগ্রেসের কুশাসন থেকে মানুষকে রক্ষা করেছে বিজেপি দল। সেজন্যই দেশের বিভিন্ন জায়গায় ভারতীয় জনতা পার্টিকে সরকারে দেখতে চাইছে সাধারণ মানুষ। যার ফলে, একাধিকবার বিভিন্ন বিধানসভা নির্বাচনে জয়লাভ করছে বিজেপি দল। একই জায়গায় দাঁড়িয়ে কংগ্রেসের চিত্র সম্পূর্ণটাই উল্টো। বিভিন্ন জায়গায় দেখা গেছে বিগত ২০ বছর,৩০ বছর এমনকি ৪০ বছর আগে ক্ষমতায় ছিল কংগ্রেস। তারপর জনগণ আর তাদের উপর আস্থা রাখেনি ।

প্রধানমন্ত্রীর বক্তব্য অনুসারে, বিজেপির ক্ষেত্রে চিত্রটা সম্পূর্ণটাই উল্টো। যেসব জায়গায় ভারতীয় জনতা পার্টি সরকার গঠন করেছে সেই সকল জায়গাতেই জনগণ তাদের পুনরায় মসনদে বসিয়েছেন, দলের উপর আস্থা রেখেছে।

প্রধানমন্ত্রী আরো বলেন, কংগ্রেস ক্ষমতায় থাকাকে তাদের জন্মসিক্ত অধিকার মনে করে। ক্ষমতায় আসার পরেই তারা দেশ এবং সমাজকে বাজিতে লাগিয়ে দেয়। যার কারণে এদেশের বিভিন্ন রাজ্যে কংগ্রেসের এন্ট্রি বন্ধ করে দিয়েছে জনগণ। আগে কংগ্রেস মনে করত তারা কাজ করুক আর না করুক সাধারণ মানুষ তাদের সঙ্গে রয়েছে। কিন্তু তাদের সত্যতা সাধারণ মানুষ জেনে গেছে। সাধারণ মানুষ আর কংগ্রেসকে চায়না।

প্রধানমন্ত্রী আরো বলেন, আজ পুনরায় হরিয়ানায় বিকাশের যাত্রা শুরু হয়েছে। হরিয়ানা এখনো পর্যন্ত ১৩ টি নির্বাচন সংঘটিত হয়েছে। দশটি নির্বাচনের সময়েই হরিয়ানার জনগণ প্রতি পাঁচ বছর অন্তর সরকার বদল করেছেন। কিন্তু এই প্রথমবার হারিয়ানার মানুষ ভারতীয় জনতা পার্টির উপর ভরসা করেছে। তাই হরিয়ানার জনগণকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *