BRAKING NEWS

মুর্শিদাবাদের রানীনগরে বিপুল ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার তিনজন

মুর্শিদাবাদ, ২৫ অক্টোবর(হি.স.): ফেনসিডিল পাচার রুখতে আবারও বড়সড় সাফল্য পেল মুর্শিদাবাদের রানীনগর থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে দুটি আলাদা অভিযানে ৮৩৪ বোতল ফেনসিডিল সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে প্রথম অভিযান চালানো হয় রানীনগর থানার হারুডাঙা এলাকায়। সেখান থেকে হাসিবুল সেখ নামে এক ব্যক্তির কাছ থেকে ৩৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। হাসিবুলের বাড়ি চর বাঁশগাড়া এলাকায়।

হাসিবুলের স্ত্রী জানিয়েছেন, তিনি বিহারে কাজ করতেন এবং মাত্র ১৫ দিন হলো বাড়িতে ফিরেছেন। রাতের অন্ধকারে কেউ তাকে ডেকে নিয়ে গিয়েছিল বলে জানান তিনি। তার কথায়, “বাড়িতে ছোট ছোট দুটি বাচ্চা রয়েছে, এখন সংসার কিভাবে চলবে তা বুঝতে পারছি না।”

একই রাতে, রানীনগর থানার পুলিশ সীমান্তবর্তী ঘোষ ঘাট এলাকায় অভিযান চালায় এবং দুটি মোটরসাইকেল থেকে যথাক্রমে ২২৩ ও ২২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় শরিফুল মোল্লা ও মুকবুল সেখ নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছে থাকা মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোনও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত শরিফুল ও মুকবুল রানীনগরের রাজাপুর এলাকার বাসিন্দা।

পুলিশ তদন্ত শুরু করেছে। শুক্রবার ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজতে রাখার আবেদন জানিয়ে লালবাগ আদালতে তোলা হয়েছে। এই ফেনসিডিল কোথায় পাচার করা হচ্ছিল তা জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *