BRAKING NEWS

খোয়াই জেলাশাসক কার্যালয়ে পর্যালোচনা বৈঠকে কেন্দ্রীয় বস্ত্র প্রতিমন্ত্রী পবিত্র মার্ঘেরিটা

নিজস্ব প্রতিনিধি, খোয়াই, ১৭ অক্টোবর: বৃহস্পতিবার  খোয়াই জেলাশাসক কার্যালয়ে পর্যালোচনা বৈঠক শেষে তুলাশিখর ব্লকে স্ব-সহায়ক দলের প্রতিনিধিদের নিয়ে আলোচনায় অংশগ্রহণ করলেন কেন্দ্রীয় বস্ত্র প্রতিমন্ত্রী পবিত্র মার্ঘেরিটা। এদিন দুটি অনুষ্ঠান শেষে এক সাক্ষাৎকারে তিনি আশা ব্যক্ত করে বলেন  ডাবল ইঞ্জিনের সরকারের  নেতৃত্বে ত্রিপুরা  অনেক দূরে এগিয়ে যাবে।

বৃহস্পতিবার খোয়াই জেলাশাসক কার্যালয়ে পর্যালোচনা বৈঠকে অংশগ্রহণ করলেন কেন্দ্রীয় বস্ত্র প্রতিমন্ত্রী পবিত্র মার্ঘেরিটা বৈঠক শেষে তুলাশিকর ব্লকে  স্ব-সহয়াক দলের প্রতিনিধির সঙ্গে এক মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ।

এই মতবিনিময় সভায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন খোয়াই জেলা শাসক চাঁদনী চন্দ্রন, খোয়াই জেলার অতিরিক্ত জেলা শাসক অভিজিৎ চক্রবর্তী সহ অন্যান্যরা। পরবর্তীতে তুলাশিখরে টি আর এল এম পরিচালিত মহিলাদের দ্বারা তৈরি বিভিন্ন সামগ্রী দেখে মুগ্ধ হন কেন্দ্রীয় বস্ত্র প্রতিমন্ত্রী।

তিনি ঘুরে দেখেন  মহিলাদের দ্বারা তৈরি করা বিভিন্ন সামগ্রী । এর মধ্যে রয়েছে পাচরা, রিসা থেকে শুরু করে বিভিন্ন খাদ্য সামগ্রী। এরপর তুলাশিখরে বিভিন্ন কর্মসূচি শেষ করে সাংবাদিকদের মুখোমুখি হলেন কেন্দ্রীয় বস্ত্র প্রতিমন্ত্রী। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, ডাবল ইঞ্জিনের সরকার  উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে কাজ করে চলেছে। কেন্দ্রে নরেন্দ্র মোদি জি এবং রাজ্যে মানিক সাহার নেতৃত্বে ত্রিপুরা আরো অনেক দূরে এগিয়ে যাবে, এই আশা ব্যক্ত করেন কেন্দ্রীয় বস্ত্র প্রতিমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *