BRAKING NEWS

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে প্রহসনে পরিণত করার চক্রান্তে লিপ্ত হয়েছে শাসক দল: কংগ্রেস বিধায়ক বীরজিৎ সিনহা

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ২৫ জুলাই: ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে প্রহসনে পরিণত করার চক্রান্তে লিপ্ত হয়েছে শাসক দল। কৈলাসহর কংগ্রেস ভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছেন প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা বিধায়ক বীরজিৎ সিনহা। তিনি বলেন প্রশাসনকে বগলদাবা করে গ্রাম পঞ্চায়ত নির্বাচন উৎরে যেতে চাইছে শাসকদল।   কুমারঘাট ও কৈলাসহরে  ইন্ডিয়া জোট হয়েছে। তবে কিছু স্থানে জোট নেই।

তিনি আরো বলেন,  গ্রাম পঞ্চায়েত ও ব্লক সমিতিতে শাসকদল সীমাহীন দুর্নীতির সাথে জড়িত। ভূয়া নামে চেক ইস্যু করে লাখ লাখ টাকা আত্মসাৎ করা হয়েছে। উন্নয়নের নামে প্রহসন করা হয়েছে। বিধায়ক বলেন গৌরনগর ব্লকে গ্রাম পঞ্চায়েত ও ব্লক সমিতিতে একটি আসনও পাবে না শাসকদল। এটা বুঝে গেছে।

বিধায়ক আরো বলেন আমাদের আপত্তি সত্ত্বেও ভোট গননা কেন্দ্র সোনামুখী বৈদ্যনাথ মজুমদারের স্মৃতি বিদ্যালয়ে নেওয়া হয়েছে। যেখানে ভোট গননা কেন্দ্র করার মত পরিবেশ নেই। অনেক স্থানে জোট হয়নি সেসব স্থানে কেরল মডেলে আমরা শাসক দলের বিরুদ্ধে লড়াই করছি। তিনি বলেন গৌরনগর পঞ্চায়েত সমিতি বিগত পাঁচ বছরে দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। স্বরনাতীত কাল থেকে ভোট গননা আর কে আই স্কুলে হচ্ছে বা হয়েছে। তিনি বলেন কংগ্রেস দল জোর কদমে নিবাচনী প্রচার চালিয়ে যাচ্ছে। কোন অংশে প্রচার কম নয়। প্রচারে ব্যাপক সাড়া পাচ্ছে জোট প্রার্থীরা।

তিনি সকল ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন চন্ডিপুর গৌরনগর ব্লকের ইন্ডিয়া জোট প্রার্থী দের যেন সমর্থন করেন। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা কংগ্রেস সভাপতি বদরুজ্জামান, পিসিসি- র সাধারণ সম্পাদক রুদেনদু ভট্টাচার্য। ব্লক কংগ্রেস সভাপতি আশীষ সেনগুপ্ত প্রমুখরা।

জেলা কংগ্রেস সভাপতি বদরুজ্জামান বলেন পনচায়েত নির্বাচন হল গ্রামীণ মানুষের কাছে একটা উৎসব।সেই উৎসব কে শাসক দল নিরানন্দে করে তুলেছে পশাসনের সৌজন্যে। তিনি বলেন আমরা প্রতিহত করবো যেকোন ধরণের পরিস্থিতি। ইন্ডিয়া জোটের নেতা কর্মী সমর্থকদের ঐক্যবদ্ধভাবে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে  প্রচারে শামিল হতে এবং প্রত্যেককে নিজের ভোট নিজে দিতে আহ্বান জানিয়েছেন তিনি।  ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে প্রার্থীদের জয় নিশ্চিত বলেও তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *