BRAKING NEWS

বঙাইগাঁওয়ে ডিমা হাসাও পুলিশের অভিযান, গ্রেফতার চার কয়লা ব্যবসায়ী

হাফলং (অসম), ২২ জুলাই (হি.স.) : ডিমা হাসাও পুলিশ এক অভিযান চালিয়ে বঙাইগাঁও থেকে চার কয়লা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। জিএসটি কর ফাঁকি দেওয়ার অভিযোগে ডিমা হাসাও পুলিশ অভিযান চালিয়ে এই চার কয়লা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত চার কয়লা ব্যবসায়ী হচ্ছে আজাদুহ হুসেন, মফিদুল ইসলাম, আব্দুল মতলিব ও আব্দুর রহমান।

উমরাংসো পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক মাস আগে যোগীগোপার কয়লা ব্যবসায়ী ফজল হককে জিএসটি কর ফাঁকি দেওয়ার অভিযোগে উমরাংসো পুলিশ প্রথমে গ্রেফতার করে এবং ফজল হককে পুলিশ জিজ্ঞাসাবাদ চালিয়ে যে তথ্য লাভ করে এই তথ্যের ভিত্তিতে ডিমা হাসাও পুলিশ বঙাইগাঁও পুলিশের সহযোগিতায় এক অভিযান চালিয়ে বঙাইগাঁও থেকে এই চার কয়লা ব্যবসায়ীকে গ্রেফতার করে উমরাংসো নিয়ে আসে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, যোগীগোপার ফজল হক নামের কয়লা ব্যবসায়ী দীর্ঘদিন থেকে ডিমা হাসাও জেলার উমরাংসো থেকে কয়লা পরিবহণ করে আসছিল আর এই ফজল হক বঙাইগাঁওয়ের এই চার কয়লা ব্যবসায়ীকে নকল জিএসটি চালান একমাস আগে সরবরাহ করেছিল উমরাংসো থেকে কয়লা পরিবহণ করার জন্য। আর এই অভিযোগের ভিত্তিতে অবশেষে সোমবার বঙাইগাও থেকে চার কয়লা ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিমা হাসাও জেলার উমরাংসো থানায় নিয়ে আসে পুলিশ।

বর্তমানে জিএসটি কর ফাঁকি দেওয়ার অভিযোগে চার কয়লা ব্যবসায়ীকে এখন উমরাংসো পুলিশের জিম্মায় রেখে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *