BRAKING NEWS

লেম্বুছড়া বাজার এলাকায় যান দুর্ঘটনার মামলায় অভিযুক্ত গাড়ি চালক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২১ জুলাই: লেম্বুছড়া বাজার এলাকায় যান দুর্ঘটনার মামলায় অভিযুক্ত গাড়ি চালক অনুপ দেবনাথকে গ্রেফতার করেছে পুলিশ।

পাশাপাশি যান দুর্ঘটনা সহ বিভিন্ন বিষয়ে এলাকার শান্তি সম্প্রীতি বজায় রাখতে মোহনপুর মহকুমা এলাকার মিশ্র জনগনের সহযোগিতা আবেদন করেন মোহনপুর মহকুমা পুলিশ আধিকারিক বিজয় সেন।

উল্লেখ্য, শনিবার দুপুরে লেম্বুছড়া বাজার থেকে স্কুটি করে বাড়ি ফিরছিলেন নাগর দেববর্মা। লেম্বুছড়া বাজার থেকে স্কুটি নিয়ে বের হতেই আগরতলাগামী একটি বুলেরো গাড়ি রাস্তার উল্টো পাশে এসে মুখোমুখি ধাক্কা দেয় স্কুটি চালককে। গুরুতর জখম হয় নাগর দেববর্মা। রক্তাক্ত অবস্থায় উনাকে নিয়ে যাওয়া হয় জিবিপি হাসপাতালে। উত্তেজিত জনতা অবরোধ করে আগরতলা খোয়াই জাতীয় সড়ক। তাঁদের দাবি অভিযুক্ত গাড়ি চালক এবং ঘাতক গাড়ি আটক করতে হবে। পুলিশ প্রাথমিকভাবে দাবি পূরণের আশ্বাস দিলেও তাঁতে পথ ছাড়িনি জনতা। অবশেষে ঘটনা স্হলে আসে টিটিএএডিসির ইএম রুনিয়াল দেববর্মা। তিনি পুলিশের সাথে কথা বলার পর পুলিশ উনাকে আশ্বস্ত করে অভিযুক্ত গাড়িচালক এবং ঘাতক গাড়িটিকে আটক করার। তারপরই তিনি স্থানীয় জনতার সাথে কথা বলেন। অবশেষে অবরোধ মুক্ত হয় জাতীয় সড়ক। এদিকে শনিবার রাতেই ঘাতক গাড়ি চালক ও গাড়িটিকে আটক করেছে পুলিশ। একটি মামলা নিয়ে ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *