BRAKING NEWS

বিলোনিয়াতে কাঞ্চনজঙ্ঘার স্টপেজের জন্য রেলমন্ত্রী কে চিঠি মন্ত্রী সুশান্ত চৌধুরীর

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৬ জুলাই:
আগরতলা রেলওয়ে স্টেশন থেকে সাব্রুম রেলওয়ে স্টেশন পর্যন্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ট্রেন পরিষেবার সাম্প্রতিক সম্প্রসারণের জন্য রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকে ধন্যবাদ জানিয়েছেন মন্ত্রী সুশান্ত চৌধুরী৷ পাশাপশি রেলমন্ত্রীকে লেখা চিঠিতে তিনি আরো উল্লেখ করেন,  দক্ষিণ ত্রিপুরা জেলার বিলোনিয়া উপ-বিভাগের মানুষের দাবি বিলোনিয়া রেল স্টেশনে যেন ট্রেনটিকে থামানো হয়।

বিলোনিয়া রেলস্টেশনে একটি স্টপেজ প্রদান করলে বিলোনিয়া সাব-ডিভিশনের বাসিন্দাদের জন্য ত্রিপুরার অন্যান্য অংশে এবং তার বাইরে সংযোগের সুযোগ উন্নত হবে। এটি স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি দর্শনার্থীদের উভয়ের জন্য পরিবহনে আরো সুবিধা প্রদান করবে বলে জানিয়েছেন মন্ত্রী।

মন্ত্রী সুশান্ত চৌধুরী উল্লেখ করেন, বিলোনিয়া রেল স্টেশনটি ত্রিপুরার রেল নেটওয়ার্কে একটি গুরুত্বপূর্ণ কৌশলগত অবস্থান হিসাবে আরও ভালভাবে কাজ করবে। বিলোনিয়া দক্ষিণ ত্রিপুরা জেলার জেলা সদর। কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ট্রেন এখানে থামলে যাত্রীদের যেমন সুবিধা হবে তেমনি উপকৃত হবেন শহরবাসীও।

তাই রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের নিকট বিলোনিয়াতে কাঞ্চনজঙ্ঘা ট্রেনের স্টপেজ দেওয়ার জন্য অনুমতি দিতে আবেদন করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *