BRAKING NEWS

ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের জন্য মনোনয়ন দাখিল করল বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৬ জুলাই:
মঙ্গলবার  বিজেপি দলের উদ্যোগে গোটা রাজ্যব্যাপী বিভিন্ন পঞ্চায়েত থেকে আসন্ন ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে। বিভিন্ন পঞ্চায়েত এলাকা থেকে জনপ্রতিনিধিরা প্রার্থীদেরকে সঙ্গে নিয়ে এদিন বিডিও অফিসে মনোনয়নপত্র জমা করেছেন। এদিন রাজ্যের বিভিন্ন জেলায় মহকুমায় বিজেপির মনোনয়নপত্র দাখিলের অনুষ্ঠানে ব্যাপক জনসমর্থন পরিলক্ষিত হয়েছে।

এদিন মোহনপুরে সুবিশাল রেলির মাধ্যমে মনোনয়নপত্র জমা করেছেন প্রার্থীরা। নেতৃত্বে ছিলেন মন্ত্রী রতন লাল নাথ। সুবিশাল রেলি থেকে প্রার্থীরা এদিন মোহনপুরের বিভিন্ন পথ পরিক্রমা করে মনোনয়নপত্র জমা করেছেন।

এদিকে আগরতলা সূর্যমনিনগর বিধানসভা কেন্দ্রে বিধায়ক রামপ্রসাদ পালের নেতৃত্বে ওই এলাকার পঞ্চায়েত নির্বাচনের বিজেপি মনোনীত প্রার্থীরা মনোনয়নপত্র জমা করেছেন।

এদিকে কল্যাণপুরে বিধায়ক পিনাকী দাস চৌধুরীর নেতৃত্বে একযোগে বিজেপি এবং তিপ্রা মথা দলের মনোনীত প্রার্থীরা বিডিও অফিসে মনোনয়নপত্র দাখিল করেছে। কল্যাণপুর বিধানসভা কেন্দ্রের সবকটি আসনে বিজেপি এবং তিপ্রা মথা দলের প্রার্থীরা জয়ী হবে বলে আশা ব্যক্ত করেন বিধায়ক।

একইভাবে এদিন  বিপুল জন জোয়ারের মধ্যে দিয়ে মনোনয়নপত্র জমা দিল তেলিয়ামুড়া আর.ডি ব্লকের অধীন ১৭টি গ্ৰাম পঞ্চায়েত এবং পঞ্চায়েত সমিতির বিজেপি দলের মনোনীত প্রার্থীরা। মঙ্গলবার তেলিয়ামুড়া টাউন হলের সামনে থেকে ২৮ তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের সাতটি পঞ্চায়েতের ৭৭ জন এবং পাঁচজন পঞ্চায়েত সমিতির বিজেপি মনোনীত প্রার্থীদের নিয়ে সু-সজ্জিত র‍্যালী করেছে।

এদিনের মিছিলটি তেলিয়ামুড়া শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে ব্লক অফিসে  মনোনয়ন পত্র দাখিল করে। এদিন এই মনোনয়ন পত্র দাখিল ঘিরে দলীয় কর্মী সমর্থকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।  

এদিন মনোনয়ন দাখিলের সময় বিজেপি মনোনীত প্রার্থীদের সঙ্গে ছিলেন তেলিয়ামুড়া বিজেপি মন্ডলের সহ সভাপতি নিতিন কুমার  সাহা , সম্পাদক গোপাল বর্মন, বিজেপি নেতা সুমন ঘোষ,প্রজেশ সরকার, মধুসূদন রায় সহ অন্যান্য নেতৃত্বরা। 

এদিকে উত্তর ত্রিপুরা জেলার চারটি আর ডি ব্লকে ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থীরা  মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ  ধর্মনগর জেলা শাসকের কার্যালয়ে  তাঁরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মোট জেলা পরিষদে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এদিন মনোনয়নপত্র জমা দেওয়ার আগে ভারতীয় জনতা পার্টি দলের পক্ষ থেকে ধর্মনগর শহরে এক মিছিল অনুষ্ঠিত হয়েছে। এদিনের মিছিলে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন,পানিসাগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিনয় ভূষণ দাস, উত্তর জেলা ভারতীয় জনতা পার্টি দলের জেলা সভাপতি কাজল দাস সহ ১৭ জন মনোনীত প্রার্থী ও দলীয় কার্যকর্তারা। 

একইভাবে কুমারঘাটেও এদিন মনোনয়নপত্র জমা করেছেন বিজেপি দলের মনোনীত প্রার্থীরা। কুমারঘাটের ২৩ টি গ্রাম পঞ্চায়েত এবং ১৩ টি পঞ্চায়েত সমিতির জন্য এদিন মনোনয়নপত্র দাখিল করেছে বিজেপি দলের মনোনীত প্রার্থীরা। এদিন এক সুসজ্জিত র‍্যালির মাধ্যমে বিভিন্ন পথ পরিক্রমা করে মনোনয়নপত্র দাখিল করেছেন বিজেপি প্রার্থীরা। উপস্থিত ছিলেন বিধায়ক ভগবান দাস, মন্ত্রী সুধাংশু চৌধুরী এবং মিমি মজুমদার।

এদিন রাজ্যের সবকটি জেলাতেই আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের জন্য মনোনয়ন পত্র দাখিল করেছেন বিজেপি দলের মনোনীত প্রার্থীরা। আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে বিজেপি দলের প্রার্থীরা জয়ী হবে এমনটাই আশা বিজেপি দলের প্রার্থীদের। এদিন মনোনয়ন দাখিলের অনুষ্ঠানে কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *