BRAKING NEWS

পঞ্চায়েত নির্বাচনে ত্রিপুরায় সন্ত্রাসের অভিযোগ এনে দিল্লিতে সরব কংগ্রেস,বিভ্রান্তি ছড়াচ্ছে কংগ্রেস, ত্রিপুরা সম্পর্কে তাদের সঠিক কোন ধারণাই নেই:  বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৬ জুলাই:
ত্রিপুরা সম্পর্কে কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্বরা এখনো মনে ঘৃণা পোষণ করেন। ত্রিপুরা সম্পর্কে তাদের সঠিক কোনো ধারণা নেই। যেভাবে তারা মিথ্যার উপর ভিত্তি করে, সাম্প্রদায়িক উস্কানির মাধ্যমে দূরে সরে গিয়েছিলেন সেই ধারাকে পুনরায় কায়েম করার চেষ্টা চালাচ্ছে কংগ্রেস। আজ সাংবাদিক সম্মেলনে এমনটাই বললেন প্রদেশ বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী।

উল্লেখ্য ত্রিপুরায় সন্ত্রাসের অভিযোগ এনে নয়া দিল্লিতে কংগ্রেসের দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ। সেখানে বিজেপি সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন কংগ্রেস। সম্প্রতি ঘটে যাওয়া গন্ডাছড়ার ঘটনাকেও মণিপুরের ঘটনার সঙ্গে তুলনা করেছেন কংগ্রেস নেতা অজয় কুমার।

এরই পরিপ্রেক্ষিতে এদিন বিজেপি সাংবাদিক সম্মেলনে ঘটনার তীব্র নিন্দা জানান। প্রদেশ বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী বলেন, গণ্ডাছড়ার যুবক পরমেশ্বর রিয়াংয়ের মৃত্যু দুঃখজনক। তবে এটি একটি দুর্ঘটনাজনিত ঘটনা। এক ভবঘুরেকে বাঁচাতে গিয়ে সে ঝামেলা সৃষ্টি হয়। সেখানে তাকে ধাক্কা দিলে সে বিদ্যুতের তারের সংস্পর্শে আসে। কিন্তু এই বিষয়ে কংগ্রেস বলছে পঞ্চায়েত নির্বাচনের আগে নাকি রাজ্যে দাঙ্গা সৃষ্টি করা হচ্ছে। এই বক্তব্যের তীব্র নিন্দা জানান তিনি। এর মাধ্যমে রাজ্যের শান্তি সম্প্রীতি বিনষ্ট করে গোটা ভারতের বুকে ত্রিপুরাকে বদনাম যে করছে কংগ্রেস। বর্তমানে গণ্ডাছড়া স্বাভাবিক ছন্দে রয়েছে। প্রশাসনিক উদ্যোগে সবকিছুই স্বাভাবিক রয়েছে। কিন্তু কংগ্রেস দল সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করার চেষ্টা চালাচ্ছে।

এছাড়াও তিনি আরো বলেন, কংগ্রেস বলছে পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে গোটা রাজ্যব্যাপী আক্রান্ত হচ্ছেন তারা। কিন্তু কংগ্রেস বিভিন্ন জায়গায় মিথ্যে অভিযোগ চলছে বলে অভিযোগ করেন তিনি। সাংবাদিকদেরও মিথ্যে বিবৃতি দিচ্ছেন কংগ্রেস নেতৃত্বরা এমনই অভিযোগ করেন বিজেপি প্রদেশ মুখপাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *