BRAKING NEWS

ত্রিপুরায় বিসিএএস -র নতুন আঞ্চলিক কার্যালয়ের অনুমোদনের জন্য বেসামরিক বিমান মন্ত্রীকে চিঠি পর্যটন মন্ত্রীর

আগরতলা, ৬ জুলাই: আগরতলায় ব্যুরোর অফ সিভিল এভিয়েশন সিকিউরিটি (বিসিএএস)-র একটি নতুন আঞ্চলিক কার্যালয়ের অনুমোদনের জন্য বেসামরিক বিমান মন্ত্রী কিঞ্জারাপু রামমোহন নাইডুকে চিঠি লিখলেন পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী।

এদিন তিনি চিঠিতে লিখেছেন, শীঘ্রই সারাদেশে ব্যুরো অফ সিভিল এভিয়েশন সিকিউরিটি (বিসিএএস) -র ১৭টি নতুন অফিস প্রতিষ্ঠিত হবে। কিন্তু এখনও পর্যন্ত ত্রিপুরা ব্যুরোর অফ সিভিল এভিয়েশন সিকিউরিটির কোন অফিস নেই। ত্রিপুরার এমবিবি বিমানবন্দর গৌহাটির আন্তজার্তিক লোকপ্রিয়া গোপীনাথ বর্দোলোই (এলজিবিআই) বিমানবন্দরের পরে সমগ্র উত্তর-পূর্বাঞ্চলের মধ্যে দ্বিতীয় ব্যস্ততম বিমানবন্দর। ২০২২ সালের ৪ জানুয়ারি এমবিবি বিমানবন্দরের নতুন টার্মিনাল বিল্ডিং উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এটি একটি আধুনিক এবং আন্তর্জাতিক শ্রেনীর টার্মিনাল বিল্ডিং।

এদিন তিনি আরও লিখেন, আগরতলা এবং চট্টগ্রামের (বাংলাদেশ) মধ্যে আন্তর্জাতিক বিমান পরিচালনার জন্য পরিকাঠামো তৈরি করা হয়েছে। এমবিবি বিমানবন্দর প্রাঙ্গনে কাজ করা সমস্ত এয়ারলাইন্স, ব্যবসা প্রতিষ্ঠান, ঠিকাদার এবং জ্বালানী পাম্পের জন্য ব্যুরো অফ সিভিল এভিয়েশন সিকিউরিটি থেকে ছাড়পত্র প্রয়োজন। কিন্তু এখনও পর্যন্ত ত্রিপুরা ব্যুরোর অফ সিভিল এভিয়েশন সিকিউরিটির কোন অফিস নেই। তাই আগরতলায় ব্যুরোর অফ সিভিল এভিয়েশন সিকিউরিটির একটি নতুন আঞ্চলিক কার্যালয় অনুমোদন করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *