BRAKING NEWS

নদী পার ভাঙ্গন রোধে বোল্ডার নির্মাণের দাবিতে সড়ক অবরোধ

আগরতলা, ৫ জুলাই: নদী পার ভাঙ্গন রোধে বোল্ডার নির্মাণের দাবিতে সড়ক অবরোধ করলেন সোনামুড়া মেলাঘর সড়কের ইন্দিরা নগর এলাকার স্হানীয় মানুষ। অবরোধের জেরে স্তব্ধ হয়ে পড়ে যান চলাচল। আটকে পড়েন যান চালক ও যাত্রীরা। তাতে, নিত্যযাত্রীদের ভীষণ ভোগান্তির শিকার হতে হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে পুলিশ ও মেলাঘর পুর পরিষদের কার্যনির্বাহী আধিকারিকরা।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, মেলাঘর পুর পরিষদের অন্তর্গত ইন্দিরানগর ৮ নং ওয়ার্ডের গোমতী নদীর তীরবর্তী বাসিন্দারা নদীর পাড় ভাঙ্গনে রীতিমতো চিন্তিত। যেকোনো মুহূর্তে জলের স্রোতে ভেসে যেতে পারে তাদের ঘরবাড়ি। দীর্ঘদিন যাবৎ তাদের এই সমস্যার কথা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে আসলেও কাজের কাজ কিছুই হয়নি। তাই আজ নিরুপায় হয়ে এলাকাবাসীরা নদীর পাড়ে বোল্ডার বসানোর দাবিতে সড়ক অবরোধে বসেন। অবরোধের জেরে যানচলাচল বন্ধ হয়ে পড়ে।

এদিকে অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে মেলাঘর থানার ওসি, মেলাঘর পুর পরিষদের কার্যনির্বাহী আধিকারিকরা। তাঁরা অবরোধকারীদের সাথে কথাবার্তা বলেন এবং তৎসঙ্গে নদীর পাড় ভাঙ্গন প্রত্যক্ষ করেন। তাঁরা আশ্বাস দিয়েছেন আগামী দিনে দ্রুত এই সমস্যার সমাধানের যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে। ওই  আশ্বাসের ভিত্তিতে স্হানীয়রা অবরোধ প্রত্যাহার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *