BRAKING NEWS

হাথরাস যেতে পারেন রাহুল, জানালেন বেণুগোপাল

নয়াদিল্লি, ৪ জুলাই (হি. স.): লোকসভায় বিরোধী দলনেতা রাহুল গান্ধী যেতে পারেন হাথরাসে। সেখানে পদপিষ্ট হয়ে ইতিমধ্যেই ১২১ জন মানুষের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার কংগ্রেসের জেনারেল সেক্রেটারি কে সি বেণুগোপাল সাংবাদিকদের বলেন, হাথরাসে যাওয়ার পরিকল্পনা করছেন রাহুল গান্ধী। যেভাবে পদপিষ্ট হয়ে মানুষের মৃত্যু হয়েছে তা দুঃখজনক। সেখানকার মানুষদের সঙ্গে রাহুল কথা বলবেন বলে জানান বেনুগোপাল।

উল্লেখ্য, নিজের শোকবার্তায় রাহুল ইতিমধ্যেই জানিয়েছেন, উত্তর প্রদেশের হাথরাসে যে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে তা যন্ত্রণার। যারা আহত হয়েছেন তারা যেন সঠিক চিকিৎসা পান। নিহতদের পরিবারের পাশে রয়েছে কংগ্রেস। ইন্ডি জোটের কর্মীরাও যেন উদ্ধারকাজে হাত লাগান।

প্রসঙ্গত, হাথরাসে পদপিষ্ট হওয়ার ঘটনাটি ঘটে মঙ্গলবার বিকেলে। ভোলে বাবার অনুষ্ঠানে আড়াই লক্ষ মানুষের জমায়েত হয়েছিল। কিন্তু সেখানে ৮০ হাজার মানুষের জায়গা ছিল। পুলিশ জানিয়েছে, স্বঘোষিত ধর্মগুরু ভোলে বাবার অনুগামীরাই প্রথমে ধাক্কাধাক্কি শুরু করে। এরপরই এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ভোলে বাবা পলাতক। যদিও তার আইনজীবী পুলিশের সঙ্গে যোগাযোগ রাখছে বলে জানা গেছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ইতিমধ্যেই উচ্চ পর্যায়ের কমিটি গঠন করে ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *