BRAKING NEWS

কিশনগঞ্জে সদর হাসপাতালে উদ্ধার রোগীর ঝুলন্ত দেহ

কিশনগঞ্জ, ২৬ মে (হি.স.) : কিশনগঞ্জ সদর হাসপাতালে উদ্ধার হল এক রোগীর ঝুলন্ত দেহ। শনিবার রাতে দেহটি নজরে আসে হাসপাতালের জনৈক কর্মীর। এদিনই সন্ধ্যায় মৃত এই ব্যক্তিকে জখম অবস্থায় রেল লাইনের পাশ থেকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এসেছিল রেলপুলিশ। আর সেই রাতেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় রোগীর দেহ। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছে ওই রোগী।

জানা গিয়েছে, মৃত রোগীর নাম তপন সাহা(৩৫)। তিনি অসমের বাসিন্দা। এদিন বিকেলে কিশনগঞ্জ স্টেশনের দক্ষিণ দিকের আউটারে তপনবাবুকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে রেল পুলিশ। তাঁর মাথায় আঘাতের চিহ্ন ছিল। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য পুলিশ নিয়ে যায় কিশনগঞ্জ সদর হাসপাতালে। এদিন রাতেই কিশনগঞ্জ হাসপাতালের অক্সিজেনের সিলিন্ডার রাখার ঘরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কিশনগঞ্জ থানার পুলিশ। পুলিশ দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় কিশনগঞ্জ হাসপাতালে। পুলিশ হাসপাতালের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্তে নেমেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছেন তপন সাহা। মৃতের সঠিক পরিচয় জানতে পারেনি পুলিশ।

অপর একটি পৃথক ঘটনায় গৌহাটি-চেন্নাইগামী এক্সপ্রেস থেকে উদ্ধার হয়েছে এক যাত্রীর মৃতদেহ। যাত্রীর নাম মহম্মদ এজহিল অরসান। তিনি চেন্নাইয়ের বাসিন্দা। তাঁর দেহটি উদ্ধার করে পাঠানো হয়েছে কিশনগঞ্জ হাসপাতালে। পুলিশের তরফে যাত্রীর মৃত্যু সংবাদ দেওয়া হয়েছে পরিবারের লোকেদের। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে যাত্রীর।